Shweta Tiwari:'আমার ব্রা-এর সাইজ নিচ্ছে ভগবান', বিতর্কিত মন্তব্যের জেরে BJP নেতার তোপের মুখে শ্বেতা

কেন এই মন্তব্য করলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা শ্বেতা তিওয়ারি?

Updated By: Jan 27, 2022, 08:10 PM IST
Shweta Tiwari:'আমার ব্রা-এর সাইজ নিচ্ছে ভগবান', বিতর্কিত মন্তব্যের জেরে BJP নেতার তোপের মুখে শ্বেতা

নিজস্ব প্রতিবেদন: ফের বিতর্কে ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা শ্বেতা তিওয়ারি (Shweta Tiwari)। সম্প্রতি তাঁর আসন্ন ওয়েব সিরিজ 'স্টপার'-এর প্রচারে গিয়ে বিতর্কিত মন্তব্য করে বসেন তিনি। সেই ভিডিও মুহূর্তে ভাইরাল(Viral) হয়ে যায় নেটদুনিয়ায়। শ্বেতা তাঁর অন্তর্বাসের বিষয়ে কথা বলতে গিয়ে সেই মন্তব্যের সঙ্গে ভগবানের নাম জড়িয়ে ফেলেন, সেই কারণেই নেটিজেনদের রোষের মুখে পড়েছেন তিনি।

শ্বেতার সঙ্গে 'স্টপার' নামক ওয়েব সিরিজে(Web Series) একসঙ্গে অভিনয় করেছেন রোহিত রায়, দিগাঙ্গনা সূর্যবংশী ও সৌরভ রাজ জৈন। বুধবার মধ্যপ্রদেশের ভোপালে একটি  প্রেস কনফারেন্সে হাজির হয়েছিলেন তাঁরা। ফ্যাশন ওয়ার্ল্ড নিয়ে তৈরি এই ওয়েব সিরিজের একটি বিষয়ে কথা বলতে গিয়ে তিনি বলেন সৌরভের সঙ্গে অভিনয় করতে গিয়ে একটি দৃশ্যে তাঁর মনে হয়েছে যেন ভগবান তাঁর ব্রা-এর সাইজ নিচ্ছেন। সৌরভ মহাভারত ধারাবাহিকে শ্রীকৃষ্ণের ভূমিকায় অভিনয় করতেন, সেই সূত্রেই এই কথা বলেন শ্বেতা। কিন্তু তাঁর এই মন্তব্যের জেরে নেটিজেনরা রেগে  গেছে তাঁর উপর।

শুধুমাত্র নেটিজেনই নয়, এই মন্তব্যের জেরে বিজেপি(BJP) নেতা যিনি মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রীও বটে, সেই নরোত্তম মিশ্রের তোপের মুখে পড়েছেন শ্বেতা। ইতিমধ্যেই নরোত্তম মিশ্র পুলিসকে শ্বেতা তিওয়ারির মন্তব্য তদন্ত করে ২৪ ঘণ্টার মধ্যে রিপোর্ট জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন। মিশ্র বৃহস্পতিবার সাংবাদিকদের বলেন, 'আমি এটি শুনেছি এবং আমি এর তীব্র নিন্দা জানাই। আমি ভোপালের পুলিস কমিশনারকে এটির তদন্ত করে ২৪ ঘন্টার মধ্যে রিপোর্ট দেওয়ার নির্দেশ দিয়েছি। এর পরে, আমরা দেখব এই বিষয়ে কী ব্যবস্থা নেওয়া যায়।'

আরও পড়ুন: Lata Mangeshkar: শারীরিক অবস্থার উন্নতি, আপাতত ICU-তে থাকছেন লতা মঙ্গেশকর

শ্বেতা তিওয়ারি ছোট পর্দার অন্যতম জনপ্রিয় এবং প্রিয় অভিনেতা। 'কসৌটি জিন্দেগি কে'-তে প্রেরণা চরিত্রে অভিনয় করে তিনি জনপ্রিয়তা পেয়েছিলেন। তাঁকে শেষ দেখা গিয়েছিল খতরোঁ কে খিলাড়ি রিয়ালিটি শোয়ে। তিনি অর্জুন বিজলানি, দিব্যাঙ্কা ত্রিপাঠি, বরুণ সুদ এবং বিশাল আদিত্য সিংয়ের সঙ্গে টপ ফাইভে ছিলেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.