Pori Moni: পরনে কাতান শাড়ি, ভারী অলংকার, ফের বিয়ের সাজে পরীমণি, ব্যাপার কী?

গায়ে গাঢ় নীল রঙের উপর সোনালী জড়ির কাজের কাতান শাড়ি, সঙ্গে মানানসই ভারী অলংকার, মাথায় টিকলি ও সোনালী রঙের ভেল। আয়োজন করা হয়েছিল জমকালো অনুষ্ঠানের। পাল্কি করে অনুষ্ঠানে এলেন পরীমণি (Pori Moni)।

Updated By: Mar 10, 2022, 08:11 PM IST
Pori Moni: পরনে কাতান শাড়ি, ভারী অলংকার, ফের বিয়ের সাজে পরীমণি, ব্যাপার কী?

নিজস্ব প্রতিবেদন: বাংলাদেশের এই সময়ের সবচেয়ে চর্চিত নায়িকা পরীমণি(Pori Moni)। বিগত কয়েকমাস ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন তিনি। মাদক কাণ্ডে নাম জড়ানো থেকে শুরু করে বিয়ে, হঠাৎই সন্তানসম্ভবা হওয়ার খবর প্রকাশ্যে আনা, সবমিলিয়ে তিনি সবসময়ই রয়েছেন শিরোনামে। 

কিছু দিন আগেই পরী বিয়ে করেন শরিফুল রাজকে(Shariful Raj)। বিয়ের সাজে তিনি ছিলেন নজরকাড়া। সেদিন পরীকে দেখে চোখ সরানো ছিল দায়। বৃহস্পতিবার ফের বিয়ের সাজে দেখা গেল নায়িকাকে। গায়ে গাঢ় নীল রঙের উপর সোনালী জড়ির কাজের কাতান শাড়ি, সঙ্গে মানানসই ভারী অলংকার, মাথায় টিকলি ও সোনালী রঙের ভেল। আয়োজন করা হয়েছিল জমকালো অনুষ্ঠানের। পাল্কি করে অনুষ্ঠানে এলেন পরী। ফের বিয়ের সাজে ক্যামেরাবন্দি হলেন নায়িকা। 

না! ফের বিয়ে করছেন না পরীমণি। শুক্রবার মুক্তি পেতে চলেছে তাঁর আগামী ছবি গুণিন(Gunin)। ছবির পরিচালক গিয়াসউদ্দিন সেলিম। এই ছবির সেটেই তাঁর সঙ্গে পরিচয় হয় শরিফুল রাজের। তারই প্রচারে এই অনুষ্ঠানের আয়োজন করে প্রযোজনা সংস্থা। সেখানেই বর বধূর সাজে দেখা যায় রাজ ও পরীকে। কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের ছোটগল্প কেন্দ্র করে ছবির চিত্রনাট্য। এতে বাংলার আদিম এক সমাজের প্রেক্ষাপট দেখা যাবে। যেখানে পারিবারিক সম্পর্ক, কলহ এবং প্রেম থাকবে সমান্তরালভাবে। 

আরও পড়ুন: Viral Video: ফিল্মসিটিতে মুখোমুখি সুশান্ত সিং রাজপুতের দুই প্রাক্তন প্রেমিকা, তারপর...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.