Pori Moni: ছেলের তিনমাসের জন্মদিনে গলল বরফ! মিটল পরী-রাজের দাম্পত্য কলহ?

Pori moni: স্বামী শরিফুল রাজের সঙ্গে অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিমের সম্পর্ক মোটেও পছন্দ হচ্ছে না 'পরী'র। তবে এই ব্যাপারে মুখে কুলুপ এঁটেছেন শরিফুল রাজ। এরই মাঝে ছেলে রাজ্যর তিন মাসের জন্মদিন পালনের ছবি পোস্ট করলেন পরী মণি। তাহলে কী রাজের সঙ্গে সম্পর্কের জটিলতার সরলীকরণ করে ফেলেছেন পরী?

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Nov 12, 2022, 01:53 PM IST
Pori Moni: ছেলের তিনমাসের জন্মদিনে গলল বরফ! মিটল পরী-রাজের দাম্পত্য কলহ?

Pori Moni, Sariful Razz, Bidya Sinha Saha Mim, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পরী মণি, শরিফুল রাজ ও বিদ্যা সিনহা সাহা মিমের ত্রিকোণ প্রেম নিয়ে উত্তাল বাংলাদেশের চলচ্চিত্র জগত। দু দিন ধরে সোশ্যাল মিডিয়ায় একে অপরের প্রতি ক্ষোভ উগরে দিয়েছেন দুই অভিনেত্রী। এমনিতে মিমের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্কই ছিল পরীমণির। সেই মিম-ই যে তাঁর সংসারে গণ্ডোগোল বাঁধাবে কে আর জানত! তবে আপাতত স্বামী শরিফুল রাজের সঙ্গে অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিমের সম্পর্ক মোটেও পছন্দ হচ্ছে না 'পরী'র। তবে এই ব্যাপারে মুখে কুলুপ এঁটেছেন শরিফুল রাজ। এরই মাঝে ছেলে রাজ্যর তিন মাসের জন্মদিন পালনের ছবি পোস্ট করলেন পরী মণি। তাহলে কী রাজের সঙ্গে সম্পর্কের জটিলতার সরলীকরণ করে ফেলেছেন পরী?

সম্প্রতি রাজ ও মিমের জুটিতে মুক্তি পেয়েছে দুটি ছবি ‘পরাণ’ ও ‘দামাল’। দুই ছবিই সুপারহিটের তকমা পেয়েছে কিন্তু এই ছবির হাত ধরেই মিম ও রাজের মধ্যে বেড়েছে ঘনিষ্ঠতা, দাবি পরী মণির। যার প্রভাব পড়ছে নায়িকার সংসারেও। সোশ্যাল মিডিয়াতেই বৃহস্পতিবার মিমের উদ্দেশে পরী লেখেন যে, নিজের বরকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল। প্রত্যুত্তরে মিম লেখেন, 'পরাণ ও দামাল সিনেমার আকাশছোঁয়া সাফল্য আমাকে স্বার্থহীন ভালোবাসায় ভাসাচ্ছে। আমি আপ্লুত, অভিভূত। বলতে পারি, জীবনের সেরা সময় পার করছি। ঠিক এই সময়ে একটা পক্ষ আমার পথচলায় ঈর্ষান্বিত হয়ে, আমাকে থামিয়ে দিতে, আমাকে জড়িয়ে নানা ধরনের কুৎসা রটানোর চেষ্টা চালাচ্ছে। কখনোই নিজের পেশাদার জীবনের সঙ্গে এমন কিছু যুক্ত করতে দেইনি যা আমার পথচলাকে প্রশ্নবিদ্ধ করতে পারে। আমি জানি আমার পারিবারিক শিক্ষা ও মূল্যবোধ কী, বেড়ে ওঠেছি কোন ধরণের পারিবারিক আবহে, আমার চারপাশটা কেমন-- এখন যে বা যারা কোনো ধরণের প্রমাণ ছাড়াই আমাকে নিয়ে ভিত্তিহীন কথা বলছে, তাদের প্রতি নিন্দা জানানোর ভাষা জানা নেই। তবে এসবের বাড়াবাড়ি হলে আমি অবশ্যই তাদের বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে ব্যবস্থা গ্রহণ করব।' 

আরও পড়ুন- Aindrila Sharma : ঐন্দ্রিলার জ্বর বেড়েছে, কী বলছেন চিকিৎসকরা?

থেমে থাকেননি পরীমণি। শুক্রবার তিনি ফের সোশ্যাল মিডিয়ায় লেখেন, পরীমণি শুক্রবার ফের ফেসবুকে লেখেন, ‘এই যে মিম বললো আমি জেলাসি করলাম তোমার সাথে! এটা দশ জন আননোন লোকে বলতেই পারে কিন্তু তুমি কি করে এটা বলো? যেখানে পরান রিলিজের পর সব খানে আমি বলে আসছি রাজের সাথে তুমি জুটি হয়ে কাজ করো। তোমাদের জুটি দেখতে ভালো লাগে পর্দায়।এটা তোমরাও চাও। তোমার মা ও সেদিন আমাদের লিভিং রুমে আমার সাথে এই নিয়ে কত কথা বললাম। এই তো সেদিন ইনফিনিটি সিজন ২ এর জন্যে তোমাকে নক দিলাম আমি। কি করে ভুলে গেলি রে ভাই। ৫ দিন আগেও আবু রায়হান জুয়েল ভাইকে বললাম রাজ আর মিমকে জুটি করে নেক্সট কাজটা করে ফেলেন ভাই। কিন্তু বিশ্বাস কর ভাই মিম, রাজের সাথে তোর এই অতি মাখামাখিটা আমার সংসার, আমার বাচ্চা, আমার লাইফ সব কিছুতে ঝামেলা করে দিচ্ছে। এই যে দামালের তিন মাসের হল রাইটস নিলে রাজ তুমি, তোমরা সবাই এই হলো কাল এখন আমার জীবনের। এখন তোমাদের ব্যবসায়িক ছুতোয় আলাপ চলে রাত দিন। বিশ্বাস করো তোমাদের এই মাঝ রাত্তিরের ফোন আলাপ আমার সত্যিই প্রবলেম করে। আমি একা সারারাত বাচ্চাটাকে সামলাই। এসব বন্ধ করো। আর এই যে জাজমেন্টাল যারা রয়েছেন তাদের একটু দেখা উচিত আমি সত্যিই কতটা জেলাস ছিলাম। নেন কমেন্ট বক্সে দিলাম একটু নমুনা'। আর নমুনা হিসাবে মিমের সঙ্গে তাঁর হোয়াটসঅ্যাপে কথাবার্তার স্ক্রিনশটও শেয়ার করেছেন পরী।

এত তর্ক বিতর্কের পরই শনিবার ছেলের তিনমাসের জন্মদিনের শেয়ার করেছেন পরী মণি। যেখানে পরীর কোলে দেখা যাচ্ছে তাঁর তিনমাসের ছেলে রাজ্যকে। সামনে সাজানো রয়েছে তিনটি কেক। যার মধ্যে দুটি হল জঙ্গল থিমের কেক। বেলুন দিয়ে ব্যাকগ্রাউন্ডে লেখা রয়েছে হ্যাপি থ্রি মান্থস। সাদা কালো নীল বেলুন দিয়ে সাজানো হয়েছে। ছবিতে দেখা মেলেনি রাজের। তবে পরীর ক্যাপশন দেখে বোঝা যায়, তাঁদের সঙ্গেই ছিলেন রাজ কারণ ছবিটি তাঁরই ক্লিক করা। তাহলে কী নায়িকার সংসার জীবনের সমস্যা মিটল? এই প্রশ্নই অনুরাগীদের মনে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.