Poonam Pandey Fake Death Row: ভুয়ো মৃত্যুর খবর! এবার পুনমের বিরুদ্ধে দায়ের ১০০ কোটির মানহানি মামলা

Poonam Pandey: ২ ফেব্রুয়ারি সকালে দাবানলের মত ছড়িয়ে পড়ে বলিউডের মডেল-অভিনেত্রী পুনম পাণ্ডের আকস্মিক মৃত্যুর খবর! জরায়ু মুখ ক্যানসারে মাত্র ৩২ বছর বয়সেই তাঁর মৃত্যু হয়েছে বলে ইনস্টাগ্রামে পোস্ট করেন ম্যানেজার। পরেরদিনই জানা যায় তিনি মরেননি, সবটাই ছিল সার্ভাইকাল ক্যানসারের প্রচার। পুনমের এই কাণ্ডের পরেই এবার তাঁর নামে ১০০ কোটির মানহানি মামলা করেন কানপুরের এক ব্যক্তি। 

Updated By: Feb 11, 2024, 09:17 PM IST
Poonam Pandey Fake Death Row: ভুয়ো মৃত্যুর খবর! এবার পুনমের বিরুদ্ধে দায়ের ১০০ কোটির মানহানি মামলা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফেব্রুয়ারির শুরু থেকেই পুনম পাণ্ডেকে(Poonam Pandey) নিয়ে উত্তাল বলিউড থেকে শুরু করে গোটা নেটপাড়া। এই সবের সূত্রপাত পুনমের ভুয়ো মৃত্যুর খবর থেকে। এই ভুয়ো খবর ছড়ানোর কারণে বলিউডের তারকা থেকে শুরু করে সাধারণ মানুষ, সকলের থেকে কটাক্ষ শুনেছেন মডেল। তবে এবার আইনি বিপাকে পুনম। 

আরও পড়ুন- Mithun Chakraborty: বাবার অসুস্থতার খবর পেয়েই শহরে মিমো, রবিবার কেমন আছেন মিঠুন?

কানপুরের পুলিশ কমিশনারের কাছে অভিযোগ জানান ফয়জান আনসারি নামে এক ব্যক্তি। তার অভিযোগের প্রেক্ষিতে দায়ের হয়েছে এফআইআর। পুনম ও তাঁর স্বামীর বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানির মামলা করে অভিযোগ জমা পড়েছে কানপুরের পুলিশ কমিশনারের কাছে। ওই অভিযোগকারী এফআইআর-এ লেখেন, ‘‘পুনম ও তাঁর স্বামী ষড়যন্ত্র করে মৃত্যুর ভুয়ো খবর ছড়ান। শুধু তাই নয়, ক্যানসারের মতো একটা রোগকে নিয়ে মশকরা করেছেন। কোটি কোটি ভারতীয় ও বলিউড ইন্ডাস্ট্রির সংবেদনশীলতার সুযোগ নিয়ে গোটাটাই তিনি নিজের প্রচারের উদ্দেশে করেছেন।’’

শুধু ১০০ কোটির মানহানির মামলাই নয়, তিনি পুনম ও তাঁর স্বামী স্যাম বোম্বেকেও গ্রেফতারের দাবি করেছেন। তাঁর অভিযোগে কাজ না হলে আরও অনেকদূর অবধি যাবেন বলে দাবি করেন অভিযোগকারী। তাঁর দাবি ক্যানসারের মতো রোগ নিয়ে মজা করেছেন পুনম আর সবটাই তাঁর ব্যক্তিস্বার্থে কাজে লাগিয়েছেন। 

২ ফেব্রুয়ারি সকালে দাবানলের মত ছড়িয়ে পড়ে বলিউডের মডেল-অভিনেত্রী পুনম পাণ্ডের আকস্মিক মৃত্যুর খবর! জরায়ু মুখ ক্যানসারে মাত্র ৩২ বছর বয়সেই তাঁর মৃত্যু হয়েছে বলে ইনস্টাগ্রামে পোস্ট করেন ম্যানেজার। তবে সকাল থেকেই জল্পনা ছিল, কোথায় মরদেহ? কোন হাসপাতালে ভর্তি ছিলেন? কারণ, এসব সম্পর্কে কোনও তথ্য-ই পাওয়া যায়নি! এমনকি পরিবারের তরফেও কেউ এই মৃত্যু খবর নিশ্চিত করেনি। আর তাতেই ধোঁয়াশা ছড়ায় বেশি। শেষমেশ পরেরদিন সমস্ত জল্পনার অবসান ঘটান পুনম নিজেই। 

আরও পড়ুন- Rishi-Raha: ঋষি কাপুরের কোলে রাহা! ভাইরাল ছবি দেখে চোখে জল নীতুর..

ইনস্টাগ্রামে এক ভিডিয়ো বার্তায় পুনম জানান, "আমি বেঁচে আছি। সারভাইক্যাল ক্যানসারে আমি মারা যাইনি। কিন্তু দুর্ভাগ্যবশত, এমনটা আমি দেশের আরও শত বা হাজার মহিলার ক্ষেত্রে বলতে পারি না। যাঁরা সারভাইক্যাল ক্যানসারে তাঁদের প্রাণ হারিয়েছেন।" আরও একটি পোস্টে পুনম বলেছেন, "অকারণে কাঁদানোর জন্য আমি দুঃখিত। আমি দুঃখিত সবার কাছে, যাঁদের আমি আঘাত করেছি। আমার লক্ষ্য ছিল, সবাইকে একটা শক দেওয়ার, যাতে সবাই সারভাইক্যাল ক্যানসারের মত একটা গুরুত্বূপূর্ণ বিষয়, যা নিয়ে আমাদের সচেতন হওয়ার ও আলোচনা করার প্রয়োজন থাকলেও,  আমরা তেমন আলোচনা করি না, সেটা করতে বাধ্য হয়।"

 

পুনমের মৃত্যুর ভুয়ো খবরের বিরুদ্ধে সরব হন বলিউডের একাধিক তারকা। অনেকেই পুনমকে নানা কটাক্ষে বিদ্ধ করেন। কেউ কেউ তাঁর গ্রেফতারির দাবিও করেন। তবে এবার তাঁর বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করলেন কানপুরের এক ব্যক্তি। ক্যানসার নিয়ে মশকরা করার দায়ে ১০০ কোটির মামলার মুখে পুনম ও তাঁর স্বামী। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.