মিলিন্দের নগ্নতা প্রশংসা পেল, অর্ধনগ্ন হয়ে কেন গ্রেফতার হলেন পুনম? প্রশ্ন তুলল নেট পাড়া

জোর শোরগোল শুরু হয়েছে 

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 6, 2020, 10:37 AM IST
মিলিন্দের নগ্নতা প্রশংসা পেল, অর্ধনগ্ন হয়ে কেন গ্রেফতার হলেন পুনম? প্রশ্ন তুলল নেট পাড়া
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : জন্মদিনে ​গোয়ায় গিয়ে নগ্ন হয়েছেন মিলিন্দ সোমন। অর্ধনগ্ন হয়েছেন পুনম পান্ডে। অথচ পুনমকে নোটিস পাঠিয়ে গ্রেফতার করা হল, অন্যদিকে প্রশংসা করা হল মিলিন্দের। কেন এই দুমুখো নীতি নেওয়া হল! মিলিন্দ এবং পুনমকে নিয়ে একপেশে সিদ্ধান্ত নেওয়ার প্রতিবাদে এবার সরব হলেন নেট জনতাদের একাংশ।

আরও পড়ুন : সমুদ্র সৈকতে পর্ন ভিডিয়ো শ্যুটের অভিযোগ, গ্রেফতার পুনম পান্ডে

জন্মদিনে গিয়ে গোয়ার সৈকতে নগ্ন হয়ে দৌড়তে দেখা যায় মিলিন্দ সোমনকে। ৫৫-র জন্মদিনে মিলিন্দ যেভাবে নিজেকে ফিট অ্যান্ড ফাইন প্রমাণ করেছেন, তার প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠেন নেজ জনতার একাংশ। অন্যদিকে গোয়ার চাপোলি সৈকতে পুনম কেন অর্ধনগ্ন হয়ে পর্ন ভিডিয়ো শ্যুট করলেন, তা নিয়ে এফআইআর করে গোয়া ফরওয়ার্ড পার্টি। এফআইআরের পরই গ্রেফতার করা হয় পুনমকে। যা নিয়ে এবার জোর শোরগোল শুরু হয়েছে।

 

মিলিন্দ সোমনের মতো মডেল নগ্ন হলে, কেন তা উজ্জ্বাপন করা হয় বলে প্রশ্ন তোলেন নেট জনতা। অন্যদিকে পুনমের সময় কেন আইনি প্যাঁচ চালিয়ে অভিনেত্রীকে গ্রেফতার করা হল! ভারতীয়রা আর কবে মহিলাদের নগ্নতাকে মেনে নিতে পারবেন, তা নিয়ে প্রশ্ন ওঠে নেট পাড়ায়। কেন পুনমকে এভাবে হেনস্থা করা হল, তা নিয়েও জোরদার শোরগোল শুরু হয়ে যায় নেটিজেনদের মধ্যে। মহিলাদের নগ্নতার প্রকাশকে কেন স্বাভাবিকভাবে মেনে নেওয়া হচ্ছে না বলে ওঠে জোরদার প্রশ্ন। সবকিছু মিলিয়ে মিলিন্দ সোমন এবং পুনম পান্ডের পক্ষ নিয়ে কার্যত বিভিক্ত হয়ে যান নেটিজেনরা।

.