Ponniyin Selvan : 'প্রতিহিংসার সুন্দর মুখ!' পাজুভোর-এর রানি নন্দিনীর বেশে সামনে এলেন ঐশ্বর্য

পাজুভোর-এর রানি নন্দিনীর সঙ্গে আলাপ করুন...

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 6, 2022, 07:04 PM IST
Ponniyin Selvan : 'প্রতিহিংসার সুন্দর মুখ!' পাজুভোর-এর রানি নন্দিনীর বেশে সামনে এলেন ঐশ্বর্য

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : পরনে ট্রাডিশনাল শাড়ি, গা ভর্তি গয়না। চোখে মুখে অদ্ভুত দীপ্তি। এভাবেই সামনে এলেন ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)। থুড়ি, ইনি ঐশ্বর্য নন, পাজুভোর-এর রানি, নন্দিনী। হ্যাঁ, ঠিকই শুনছেন, মণি রত্নমের ছবি 'পোন্নিয়িন সেলভান' (Ponniyin Selvan)-এ এই বেশেই দেখা যাবে 'রাই' সুন্দরীকে। বুধবার সামনে এসেছে ঐশ্বর্যর লুক। 

ছবি নির্মাতাদের তরফে 'পোন্নিয়িন সেলভান'-এ ঐশ্বর্যর লুক প্রকাশ করে লেখা হয়েছে, 'প্রতিহিংসার সুন্দর মুখ! পাজুভোর-এর রানি নন্দিনীর সঙ্গে আলাপ করুন।'' তামিল লেখক কল্কি কৃষ্ণমূর্তি-এর জনপ্রিয় উপন্যাস  পন্নিয়িন সেলভান (দ্য সন অফ পোন্নি) অবলম্বনে তৈরি হচ্ছে এই ছবি। দশম শতাব্দীতে চোল সাম্রাজ্যের উত্তাল সময়ের প্রেক্ষাপটে আবর্তিত হবে এই ছবির গল্প।  যখন পরিবারের উত্তরসূরী অন্তর্দ্বন্দ্বের ফলে হিংসাত্মক পরিবেশ তৈরি হয়।

আরও পড়ুন-পত্রলেখার সঙ্গে মিলে বাড়ির কাজ করেন, বাসন ধুতে ভালোলাগে রাজকুমারের

৩০ সেপ্টেম্বর তামিল, হিন্দি, তেলগু, মালায়ালম এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে 'পোন্নিয়িন সেলভান'-এর প্রথম পর্ব। যেখানে নন্দিনী এবং তাঁর মা মন্দাকিনী দেবী, দ্বৈত ভূমিকায় দেখা যাবে ঐশ্বর্যকে। ঐশ্বর্য ছাড়াও দেখা যাবে বিক্রম কার্তি, ত্রিশা কৃষ্ণন, প্রকাশ রাজ, জয়রাম, জয়ম রবি এবং ঐশ্বরিয়া লক্ষ্মীকে। এর আগে মণি রত্নম-এর 'ইরুভর', 'গুরু', 'রাবণ'-এর মতো ছবিতে অভিনয় করেছেন 'রাই' সুন্দরী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.