সমালোচনা, বিতর্ক, চোখরাঙানির মুখে ছাই দিয়ে পিকের পকেটে ২০০ কোটি

প্রথম পোস্টার রিলিজের পর থেকে মুক্তির দ্বিতীয় সপ্তাহ পর্যন্ত প্রতিদিনই নতুন নতুন বিতর্কে জড়িয়ে পড়ছে পিকে। কিন্তু তাতেও রোখা যাচ্ছে না পিকের সাফল্য। শতিতুরের মুখে ছাই দিয়ে ২০০ কোটির শিবিরে ঢুকে পড়ল পিকে। মাত্র ৯ দিনে পিকের পকেটে এল ২১৪.১৪ কোটি।

Updated By: Dec 29, 2014, 08:06 PM IST
সমালোচনা, বিতর্ক, চোখরাঙানির মুখে ছাই দিয়ে পিকের পকেটে ২০০ কোটি

ওয়েব ডেস্ক: প্রথম পোস্টার রিলিজের পর থেকে মুক্তির দ্বিতীয় সপ্তাহ পর্যন্ত প্রতিদিনই নতুন নতুন বিতর্কে জড়িয়ে পড়ছে পিকে। কিন্তু তাতেও রোখা যাচ্ছে না পিকের সাফল্য। শত্রুদের মুখে ছাই দিয়ে ২০০ কোটির শিবিরে ঢুকে পড়ল পিকে। মাত্র ৯ দিনে পিকের পকেটে এল ২১৪.১৪ কোটি।

শনিবার পিকে সংগ্রহে এসেছে ১৭.১২ কোটি টাকা। ধুম থ্রি-এর রেকর্ড ভেঙে প্রথম সপ্তাহেই ১৮০ কোটি টাকার ব্যবসা এনে আগেই কামাল নতুন রেকর্ড গড়েছিল আমির খানের পিকে। প্রথম দিন ২৬ কোটি টাকার ব্যবসা করার পর মনে করা হয়েছিল নিজের সিনেমা ধুম থ্রি-এর রেকর্ড বুঝি এযাত্রা আর টপকানো হল না আমিরের। কিন্তু সব জল্পনা উড়িয়ে প্রথম সপ্তাহেই যোগ্য জবাব দিয়েছে পিকে।

মুড়ি মুড়কির মত ১০০ কোটির যুগে ওপেনিং ডেতে তেমন কোনও চমক দেখাতে পারেনি রাজকুমার হিরানির নতুন ছবি। কিন্তু, ছুটির মরসুমে দিন যত গেছে হলে বেড়েছে দর্শক। এর আগে প্রথম সপ্তাহে সব থেকে বেশি টাকা কামানোর রেকর্ড ছিল আমিরেরই আগের ছবি ধুম থ্রি-র। ওপেনিং উইকে ১৭৫ কোটি টাকার ব্যবসা করেছিল ধুম সিরিজের থার্ড এডিশন।

গত ১৯ ডিসেম্বর মুক্তি পেয়েছে রাজকুমার হিরানি পরিচালিত পিকে।

 

.