Phalguni Chatterjee Injured: সৃজিতের শ্যুটিঙে কাচ ভেঙে রক্তাক্ত ফাল্গুনী চট্টোপাধ্যায়, হাসপাতালে ছুটলেন আবীর...

Srijit Mukherji New Film Shoot: শ্যুটিঙে ঘটে গেল রক্তাক্ত কাণ্ড। সোমবার থেকে শুরু হল  ‘সত্যি বলে সত্যি কিছু নেই’ ছবির শ্যুটিং। প্রথমদিনেই বিপর্যয়। কাচ ভেঙে পড়ল অভিনেতা ফাল্গুনী চট্টোপাধ্যায়ের উপর। সারা শরীর কেটে যায় তাঁর। তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় হাসপাতালে। ছুটে আসেন অভিনেতা ছেলে আবীর চট্টোপাধ্যায়ও। 

Updated By: Jun 10, 2024, 09:13 PM IST
Phalguni Chatterjee Injured: সৃজিতের শ্যুটিঙে কাচ ভেঙে রক্তাক্ত ফাল্গুনী চট্টোপাধ্যায়, হাসপাতালে ছুটলেন আবীর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পুজোয় মুক্তি পেতে চলেছে সৃজিত মুখোপাধ্যায়ের(Srijit Mukherji) টেক্কা। তার আগেই পরবর্তী ছবির শ্যুটিং শুরু করে দিয়েছেন পরিচালক। সোমবার থেকে শুরু হল  ‘সত্যি বলে সত্যি কিছু নেই’(Sotyi Bole Sotyi Kichu Nei) ছবির শ্যুটিং। কিন্তু প্রথমদিনই সেটে ঘটে গেল ভয়ংকর দুর্ঘটনা। অভিনেতা ফাল্গুনী চট্টোপাধ্যায়ের(Phalguni Chatterjee) উপরে ভেঙে পড়ল কাচ। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। 

আরও পড়ুন- Noor Malabika Das Death: ফ্ল্যাট থেকে উদ্ধার পচাগলা দেহ, মহেশ ভাট ঘনিষ্ঠ এই অভিনেত্রীকে চেনেন?

শ্যুটিংয়ের প্রথমদিনেই কাচ ভেঙে বেরিয়ে আসার একটি দৃশ্য শ্যুট করছিলেন ছবির অভিনেতারা। সেই শ্যুটিং করার সময়ে কাচটি ভেঙে পড়ে ফাল্গুনী চট্টোপাধ্যায়ের উপর। গায়ে কাচ ভেঙে পড়তেই সারা গা কেটে রক্ত ঝরতে শুরু করে। ততক্ষণে মেঝেজুড়ে কাচে পা রাখতে পারছেন না অভিনেতা। পরনের পোশাক রক্তে মাখামাখি হয়ে যায়। সেই সময় ছুটে আসে সেটের অন্যান্যরা। চারজনে মিলে তাঁকে কার্যত পাঁজাকোলা করে বের করে আনা হয়, নিয়ে যাওয়া হয় হাসপাতালে। তাঁর ডান হাঁটুর নীচে দুটো সেলাই পড়ে। চিকিৎসকেরা তাঁকে দিন কয়েক স্নান করতে নিষেধ করেছেন। 

আবীরকে ফোন করে সেটে দুর্ঘটনার কথা জানান এই ছবির আরেক অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। সেই সময় জিমে ছিলেন তিনি। বাবার দুর্ঘটনার খবর পেয়েই ছুটে যান হাসপাতালে। সেখান থেকে চিকিত্সার পরে বাবাকে নিয়ে বাড়ি ফেরেন আবীর। ফাল্গুনীর কথায় তিনি যে দৃশ্যের শ্যুটিং করছিলেন তা তাঁকে ছাড়া অসম্ভব, তাই ছুটি না নিয়ে কাল থেকে যথাসময়ে শুটিংয়ে পৌঁছে যাবেন তিনি। 

আরও পড়ুন- Mithu Chakraborty Cancer: ক্যানসারে আক্রান্ত মিঠু চক্রবর্তী, চলছে কেমো, স্ত্রীর অসুস্থতায় চিন্তিত সব্যসাচী...

সৃজিত মুখোপাধ্যায়ের আগামী এই ছবিতে রয়েছেন ফাল্গুনী ছাড়াও রয়েছেন, কৌশিক গঙ্গোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী, কৌশিক সেন, পরমব্রত চট্টোপাধ্যায়, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়, অনন্যা চট্টোপাধ্যায়, সুহোত্র মুখোপাধ্যায় ,সৌরসেনী মৈত্র সহ আরও অনেকে। শ্যুটিং শুরুর আগে ১০ দিনের কর্মশালার আয়োজন করেছিলেন সৃজিত। টুয়েলভ অ্যাংরি ম্যান দ্বারা অনুপ্রাণিত এই ছবির গল্প ১২ জন আইনজীবীর। একটি খুনের মামলা ঘিরে নিজেদের মধ্যে বিবাদ। যেখানে মিলে যায় কল্পনা আর স্বপ্ন। সেই রকম এক স্বপ্নের দৃশ্য শ্যুটেই এই দুর্ঘটনা। কলকাতা ছাড়াও শ্যুটিং হবে হাওড়া ও মন্দারমণিতেও। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.