দিদি Shilpa-র ছায়াতে ঢেকেছে পরিচয়! Bigg Boss OTT-র ঘরে কেঁদে ফেললেন Shamita

জানালেন, জিজু রাজ কুন্দ্রার (Raj Kundra) পর্নোগ্রাফি মামলার কারণে কী ভীষণ মানসিক চাপে থাকতে হয়েছে তাঁকে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 16, 2021, 09:51 PM IST
দিদি Shilpa-র ছায়াতে ঢেকেছে পরিচয়! Bigg Boss OTT-র ঘরে কেঁদে ফেললেন Shamita

নিজস্ব প্রতিবেদন : Bigg Boss OTT- ঘরে যেন প্রতিযোগীদের নাটক চূড়ান্ত পর্যায়ে পৌঁছেছে। এবার Bigg Boss-এ সবথেকে বেশি লাইম লাইট যিনি কেড়েছেন, তিনি হলেন অভিনেত্রী শমিতা শেট্টি (Shamita Shetty)। এবার সঞ্চালক করণ জোহরের সামনে কেঁদেই ফেললেন শমিতা। জানালেন, জিজু রাজ কুন্দ্রার (Raj Kundra) পর্নোগ্রাফি মামলার কারণে কী ভীষণ মানসিক চাপে থাকতে হয়েছে তাঁকে। 

গতকাল রবিবার ছিল 'সানডে কা বার' অনুষ্ঠান। অর্থাৎ হেড মাস্টার করণ জোহরের ক্লাস নেওয়ার দিন। যদিও এদিন শমিতার (Shamita Shetty) প্রশংসায় ভরিয়ে দেন করণ। তবে তারই সঙ্গে করণ শমিতাকে প্রশ্ন করেন, তাঁকে কি মনে কোনও চাপ বয়ে বেড়াতে হচ্ছে? কারণ, Bigg Boss OTT- ঘরে বেশিরভাগ সময়ই একা একা কাটাতে দেখা যায় তাঁকে। আর করণের এই প্রশ্ন শুনেই নিজেকে আর ধরে রাখতে পারেননি শমিতা। ভেঙে পড়তে দেখা যায় তাঁকে। 

আরও পড়ুন-ঋদ্ধিমার ঠোঁটে ঠোঁট নেহার, Bigg Boss OTT ঘিরে নেটিজেনদের প্রশ্ন, 'বলি হচ্ছে টা কী?'

শমিতা বলেন, ''দীর্ঘ ২০-২৫ বছর ইন্ডাস্ট্রিতে কঠিন সময় পার করে এসেছি। এতবছর শুধু দিদি শিল্পার ছায়াতেই ইন্ডাস্ট্রিতে কাটায়েছি। সাধারণ মানুষ আমায় শিল্পা শেট্টির বোন শমিতা শেট্টি নামেই চেনে। তবে এখন আমি আরও অনেক বেশি আত্মবিশ্বাসী। নিজের পরিচয় তৈরি করার আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছি।'' তবে নিজেকে কিছুটা সামলে শমিতা বলেন, ''দিদি শিল্পার এই ছায়া আছে বলে আমি নিজেকে ভাগ্যবান মনে করি। এটা আমার কাছে খানিকটা প্রতিরক্ষামূলক ছায়া। তবে আমি কী তা মানুষ এখনও জানে না।''

প্রসঙ্গত, জামাইবাবু রাজ কুন্দ্রার (Raj Kundra) পর্নোগ্রাফি মামলায় গ্রেফতার হওয়ার পর উঠে এসেছে শমিতা শেট্টির (Shamita Shetty) নাম। আরও এক অভিযুক্ত গহনা বশিষ্ট জানিয়েছিলেন, নতুন অ্যাপে শ্যালিকা শমিতাকে দিয়ে অভিনয় করানোর কথা ভেবেছিলেন রাজ কুন্দ্রা। যদিও এবিষয়ে শমিতা মুখ খোলেননি। পরিবারের এই কঠিন পরিস্থিতিতে কেন Bigg Boss-এ আসার সিদ্ধান্ত নিয়েছেন? এর আগে এমন প্রশ্নের মুখে শমিতা জানিয়েছিলেন, খারাপ হোক, কিংবা ভালো, কোনও সময়ই তো নিঃশ্বাস নেওয়া বন্ধ করি না, তাহলে কেন কাজ ছেড়ে বাড়িতে বসে থাকব?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.