Parineeti Chopra Wedding: রাজস্থানে রাজকীয় বিয়ে পরিণীতির! এই রাজপ্রাসাদেই বসবে বিয়ের আসর?

Parineeti Chopra Wedding: বর্তমানে বলিউড সেলেবদের বিয়ে করার অন্যতম পছন্দের জায়গা রাজস্থান। প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস, ভিকি-ক্যাটরিনা, সিড-কিয়ারা থেকে শুরু করে বলিউডের একাধিক জুটি বিয়ের জন্য বেছে নিয়েছিলেন রাজস্থানের ঐতিহাসিক দূর্গগুলি। পরিনীতিও তাঁর ব্যতিক্রম নয়। মিমি দিদির মতোই পরিণীতিও রাজস্থানের কোনও এক রাজপ্রাসাদে নিজের বিয়ের আসর বসাতে চান।

Updated By: Jun 9, 2023, 06:47 PM IST
Parineeti Chopra Wedding: রাজস্থানে রাজকীয় বিয়ে পরিণীতির! এই রাজপ্রাসাদেই বসবে বিয়ের আসর?

শতরূপা কর্মকার: বলিউড অভিনেত্রী পরিনীতি চোপড়া প্রেমে পড়েছেন আপ সাংসদ রাঘব চাড্ডার। ১৩ মে ছিল পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডার আংটি বদল অনুষ্ঠান। আনুষ্ঠানিকভাবে নিজেদের সম্পর্ককে মান্যতা দিলেন দুজনে। প্রাক বিয়ের পর্বে কপুরথালা হাউজে সেদিন ছিল তারকার হাট। পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডার আংটি বদল অনুষ্ঠানে হাজির ছিলেন বলিউড সহ রাজনীতির পোড় খাওয়া ব্যক্তিত্বরা। প্রিয়াঙ্কা চোপড়া, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল সহ উপস্থিত ছিলেন অন্যান্য নেতারাও। তাঁদের বাগদানের খবরের রেশ কাটতে না কাটতেই এবার তাঁদের বিয়ের খবর সামনে আসতে চলেছে।

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় নিজের বিয়ের ইঙ্গিত দেন পরিণীতি। একটি পোস্ট মারফত তিনি দিদি প্রিয়াঙ্কাকে বলেন যে খুব শীঘ্রই ব্রাইডস মেডের কাজ করতে হবে তাঁকে। অন্যান্য বলিউড সেলেবদের মতোই ডেস্টিনেশন ওয়েডিং করবেন বলেই কানাঘুষোয় শোনা যাচ্ছিল। তবে সেই জল্পনাকে সত্যি করেই রাজস্থানে দেখা গিয়েছে তাঁকে।

আরও পড়ুন: Ayesha Shroff: প্রতারণার শিকার, ৫৮ লক্ষ টাকা খুইয়েছেন টাইগার শ্রফের মা আয়েশা...

মিমি দিদির মতোই পরিণীতিও রাজস্থানের কোনও এক রাজপ্রাসাদে নিজের বিয়ের আসর বসাতে চান। শোনা যাচ্ছে এই বছর সেপ্টেম্বর থেকে নভেম্বরের মধ্যেই সাত পাকে বাঁধা পড়বেন রাঘব পরিনীতি। কিন্তু কোন রাজমহলে বিয়ে করবেন তাঁরা, তার খোঁজেই শনিবার রাজস্থানের উদয়পুরে যান অভিনেত্রী। বিমানবন্দর থেকে একাই উদয়পুরের কিষানগড়ে যান তিনি। তবে শোনা যাচ্ছে খুব শীঘ্রই তাঁর সঙ্গে যোগদান করবেন রাঘব।

উদয়পুর থেকে জয়পুর যাবেন অভিনেত্রী। বর্তমানে বলিউড সেলেবদের বিয়ে করার অন্যতম পছন্দের জায়গা রাজস্থান। প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস, ভিকি-ক্যাটরিনা, সিড-কিয়ারা থেকে শুরু করে বলিউডের একাধিক জুটি বিয়ের জন্য বেছে নিয়েছিলেন রাজস্থানের ঐতিহাসিক দূর্গগুলি। পরিনীতিও তাঁর ব্যতিক্রম নয়। 

শনিবার উদয়পুরে পৌঁছেই তিনি এয়ারপোর্ট থেকে সোজা যান দ্য ওবেরয় উদয়বিলাসে। পিচোলা লেকে বোটে চেপে বেশ কিছুক্ষণ পরিদর্শনও করেন তিনি। কোনও প্যালেসে বিয়ে করবেন সেই সিদ্ধান্ত নেওয়ার আগে উদয়পুর ট্যুরিজম ডিপার্টমেন্টের ডেপুটি ডিরেক্টরের সঙ্গেও কথা বলেন পরিণীতি চোপড়া। তবে দ্য ওবেরয় উদয়বিলাস তাঁর পছন্দ হয়েছে বলেই ইঙ্গিত দিয়েছেন তিনি। লেক পিচোলার পাশে অবস্থিত অসাধারণ সুন্দর এই রাজপ্রাসাদটি।

আরও পড়ুন: Dev-Soumitrisha: পাহাড়ের কোলে দেব-সৌমিতৃষা! প্রধান-এর শ্যুটিং নিয়ে কী বললেন দেব?

সূত্রের খবর, দুই পরিবারের তরফে পাঞ্জাবি রীতি রেওয়াজ মেনেই বিয়ে হবে তাঁদের। পরিবার ও ঘনিষ্ট বন্ধুবান্ধবদের মাঝেই একান্তে বিয়ে করতে চান পরিনীতি। বিয়ের উৎসবের ফাঁকে অতিথিরা কীভাবে সময় কাটাবেন, ওই জায়গার হেরিটেজ ভ্যালুর উপর গুরুত্ব দিয়ে, অতিথিদের ঘুরে বেড়ানোর জন্য এই জায়গার আশেপাশের পর্যটন সম্পর্কেও বিশেষ নজর দিচ্ছেন পরিণীতি। ভারতীয় ঐতিহ্যবাহী বিয়ের আইডিয়া সম্পর্কেও তাঁকে ধারনা দেন দ্য ওবেরয় উদয়বিলাসের কর্মকর্তারা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.