Parineeti Chopra: কালো পোশাকে ঢাকলেন বেবিবাম্প, মা হতে চলেছেন পরিণীতি!

Parineeti Chopra: বিয়ের ৫ মাসের মাথায় মা হতে চলেছেন পরিণীতি চোপড়া। আপ নেতা রাঘব চাড্ডাকে বিয়ে করে অভিনেত্রী এখন দিল্লি, মুম্বই যাতায়াত করেন। সম্প্রতি তাঁর আগামী ছবির প্রচারে মুম্বইয়ে আসেন অভিনেত্রী। তখনই তাঁকে দেখে বাড়ে জল্পনা। 

Updated By: Mar 6, 2024, 08:36 PM IST
Parineeti Chopra: কালো পোশাকে ঢাকলেন বেবিবাম্প, মা হতে চলেছেন পরিণীতি!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত সেপ্টেম্বরেই সাত পাকে বাঁধা পড়েন পরিণীতি চোপড়া। উদয়পুরে রাজকীয়ভাবে প্রেমিক রাঘব চাড্ডার সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী। তবে সম্প্রতি এয়ারপোর্টে ক্যামেরাবন্দি হল পরী, সেখানেই তাঁর পোশাক দেখে মনে হয় অন্তঃসত্ত্বা তিনি। 

এদিন একটি কালো রঙের ম্যাক্সি ড্রেস পরেছিলেন অভিনেত্রী। সঙ্গে ছিল ডেনিম জ্যাকেট। সেখান থেকেই তৈরি হয় জল্পনা। অনেকেই মনে করেন যে, মা হতে চলেছেন তিনি। এমনকী অনেকেই অভিনেত্রীর বেবি বাম্পও দেখতে পান। আসলে পরিণীতির পোশাক থেকেই তৈরি হয় এই জল্পনা। 

আরও পড়ুন- Ranojoy Bishnu: মানসিক চাপে অসুস্থ রণজয় বিষ্ণু! শ্যুটিং থেকেই ফিরেই জ্ঞান হারান অভিনেতা...

সেই ভিডিয়ো দেখে এক ব্যক্তি লেখেন, 'মনে হয়, উনি প্রেগন্যান্ট'। অন্যদিকে আরেক ব্যক্তি লেখেন, 'ইনিও প্রেগন্যান্ট'? একইভাবে অনেকেই মনে করেন যে মা হতে চলেছেন পরিণীতি। 

সেপ্টেম্বরে উদয়পুরের লীলা প্যালেসে আপ নেতা রাঘব চাড্ডার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন পরিণীতি চোপড়া। একেবারে সাবেকি পঞ্জাবি রীতি মেনে বিয়ে করেন তাঁরা। পরিবার ও কাছের বন্ধুদের সঙ্গে নিয়ে তিন দিনে রাজকীয় বিয়ে হয় তাঁদের। বিয়ের থিম ছিল পার্ল। পরিণীতি ও রাঘব দুজনেই পরেছিলেন সাদা রঙের পোশাক। বিয়ের অনেক ভিডিয়ো ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যায়, বিয়ের মন্ডপে রাঘবের জন্য গানও গান অভিনেত্রী। 

আরও পড়ুন- Alia Bhatt: 'পোচার' প্রযোজনায় পশুপ্রেম নিয়ে হইচই, সেই আলিয়ার হাতে বাছুরের চামড়ার আড়াই লাখি ব্যাগ!

কিছুদিন আগেই প্রথমবারের জন্য গায়িকা হিসাবে স্টেজ শো করেন পরিণীতি চোপড়া। দর্শক আসনে হাজির ছিলেন রাঘব চাড্ডা। আগামী ১২ এপ্রিল, আসতে চলছে 'অমর সিং চমকিলা'। নেটফ্লিক্সে মুক্তি পাবে। পঞ্জাবের জনপ্রিয় শিল্পী অমর সিং চমকিলাকে নিয়ে এই ছবি। চমকিলার চরিত্রে অভিনয় করবেন দিলজিত দোসাঞ্জ। তাঁর স্ত্রীর চরিত্রে অভিনয় করবেন পরিণীতি চোপড়া। পরিচালনায় ইমতিয়াজ আলি। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.