'ভূতের রাজা' পরাণ বন্দ্যোপাধ্যায়, নতুন ছবি ‘সৎভূত অদ্ভুত’

অসৎকে সৎ মানুষে রূপান্তরিত করতে ফের একবার পর্দায় হাজির হবেন ‘ভূতের রাজা’! 

Updated By: Apr 23, 2022, 04:17 PM IST
'ভূতের রাজা' পরাণ বন্দ্যোপাধ্যায়, নতুন ছবি ‘সৎভূত অদ্ভুত’
পরাণ বন্দ্যোপাধ্যায়

নিজস্ব প্রতিবেদন: সত্যজিত রায়ের ভূতের রাজা-র চরিত্রের সঙ্গে পরিচিত নয় এমন মানুষ কমই রয়েছে। অসৎকে সৎ মানুষে রূপান্তরিত করতে ফের একবার পর্দায় হাজির হবেন ‘ভূতের রাজা’! পরিচালক প্রীতম সরকারের নতুন ছবি ‘সৎভূত অদ্ভুত’। ছবিতে এই বিশেষ চরিত্রে অভিনয় করবেন অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায়।

অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন খরাজ মুখোপাধ্য়ায়, পার্থ সারথি, প্রসূন গাইন, রাজু মজুমদার, পূজা সরকার, ইভলিনা চক্রবর্তী সহ আরও অনেকে। কেমন এই নতুন ছবির গল্প? গল্পটির প্রেক্ষাপট শুরু হচ্ছে দুই বন্ধু দিয়ে বিল্টু ও রানা। পেশায় তারা চোর এবং টিকিট ব্ল্যাকার। এসব করতে করতে একদিন তারা ধরা পড়ে যায় এবং বেধড়ক মার খায়। 

অবশেষে, ঘন জঙ্গলে মার খাওয়া অবস্থায় তারা চলে যায় তার পরেই তাদের মাথায় আসে এক অদ্ভূত ধারণা এবং এখান থেকেই গল্পের এক নতুন পর্ব শুরু হয়। দুটি অসৎ ছেলের সৎ পথে  সমাজের সঙ্গে লড়াই। শর্ত পূরণের তাগিদে  সমাজের বড় বড় মহারথীদের সঙ্গে পাল্লা দিয়ে কিভাবে তাদের জীবনের ছন্দ বদলাবে ! আদৌ বদলাতে পারবে কিনা? কী ঘটেছিল সেদিন রাতে জঙ্গলে? সব মিলিয়ে এক সামাজিক কিন্তু রোমাঞ্চকর নতুন ছন্দের গল্প "সৎ ভূত অদ্ভূত"। ছবিটি মুক্তি পাবে প্রযোজক অরিন্দম চৌধুরীর প্রযোজনায়। 

আরও পড়ুন, Exclusive: সন্দীপ রায়ের ‘হত্যাপুরী’র নতুন ফেলুদা কে?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.