Delhi থেকে বিমানে একাকী ফেরার পথে মিলল খোলা চিঠি, মন ভরল Parambrata-র

সেকথাই অনুরাগীদের সঙ্গে ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন অভিনেতা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 8, 2021, 05:52 PM IST
Delhi থেকে বিমানে একাকী ফেরার পথে মিলল খোলা চিঠি, মন ভরল Parambrata-র

নিজস্ব প্রতিবেদন : বিমানে একাকী ফিরছিলেন, মাঝ আকাশে অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের (Parambrata Chattopadhyay) একাকীত্ব দূর করে সুন্দর অনুভূতিতে ভরিয়ে দিলেন ক্রু মেম্বার। আর সেকথা অনুরাগীদের সঙ্গে ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন অভিনেতা। 

ইনস্টাগ্রামে পরমব্রত (Parambrata Chattopadhyay) শেয়ার করেছেন হাতে লেখা একটা ছোট্ট চিঠি। যেখানে ''আপনাকে আমাদের মধ্যে পেয়ে সম্মানিত বোধ করছি। ধন্যবাদ, এভাবেই আমাদের বিনোদন দিতে থাকুন। টলিউ থেকে বলিউডের ছবি এবং ওয়েব সিরিজ সবেতেই আপনি অন্যন্য।'' পরমব্রতর পোস্ট করা ছবি থেকে জানা যাচ্ছে তিনি IndiGo 6E 2238 বিমানে দিল্লি থেকে কলকাতা ফিরছিলেন। আর তখনই এই অভিনব শুভেচ্ছা বার্তা পান। 

ছবি পোস্ট করে ক্যাপশানে পরমব্রত (Parambrata Chattopadhyay) লিখেছেন, ''যখন আপনি মধ্যাহ্নের মাঝামাঝি সময়ে গোটা বিশ্বের মধ্যে নিজেকে একা মনে করেন, ঠিক তখনই অপরিচিতদের কাছ থেকে পাওয়া সুন্দর ব্যবহার আপনাকে নিজের পায়ে দাঁড়াতে সাহায্য করে। নিজেকে নম্র, সম্মানিত করে তোলে। আপনাকে বুঝিয়ে দেয় আপনি কী কারণে এখানে রয়েছেন। দিল্লি থেকে কলকাতা ফেরার পথে সত্যিই একটা হৃদয় ছুঁয়ে যাওয়া একটা অনুভূতি হয়েছে।''

আরও পড়ুন-Sushmita-র সঙ্গে পুরনো প্রেম! স্ত্রীর সন্দেহ নিয়ে মুখ খুললেন Rohit Roy

তবে শুধু শুকনো চিঠি নয়, পরমব্রত পোস্ট থেকে জানা যাচ্ছে এই চিঠির সঙ্গে মিলেছে চকোলেট সহ কিছু উপহার। এমন সুন্দর অনুভূতি, ভালোলাগা দেওয়ার জন্য বিমানের ক্রু মেম্বারদের ধন্যবাদ জানাতেও ভোলেননি অভিনেতা। 

 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.