Parambrata Chatterjee: দু'দিন ধরে উপসর্গহীন, রুটিন টেস্টে জানা গেল করোনা আক্রান্ত পরমব্রত

সোশ্যাল মিডিয়ায় অসুস্থতার কথা শেয়ার করেন পরমব্রত

Updated By: Jan 5, 2022, 04:24 PM IST
Parambrata Chatterjee: দু'দিন ধরে উপসর্গহীন, রুটিন টেস্টে জানা গেল করোনা আক্রান্ত পরমব্রত

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবারই ২৭ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের (Kolkata International Film Festival) সাংবাদিক সম্মেলনে হাজির ছিলেন অভিনেতা পরিচালক প্রযোজক পরমব্রত চট্টোপাধ্যায়(Parambrata Chatterjee) । ফিল্ম ফেস্টিভালের যাবতীয় তথ্য তুলে ধরেন সাংবাদিকদের সামনে। তার ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই সোশ্যাল মিডিয়ায় অভিনেতা জানান যে, করোনা আক্রান্ত তিনি। তবে তিনি উপসর্গহীন। 

বুধবার সোশ্যাল মিডিয়ায় পরমব্রত চট্টোপাধ্যায় লেখেন,'গত ২৭ ডিসেম্বর মুম্বইয়ে আমার মৃদু উপসর্গ ছিল। তখন টেস্ট করিয়েছিলাম, রিপোর্ট নেগেটিভ এসেছিল। এরপর ৩০ ডিসেম্বর কলকাতায় ফিরি এবং তারপর ২ জানুয়ারি অবধি আর কোনও উপসর্গ ছিল না। একদিন আগেই রুটিন টেস্ট করাই। এইমাত্র হাতে রিপোর্ট পেয়েছি। আমি কোভিড পজিটিভ। আগামী তিনদিন পর আবার টেস্ট করাব। আপনাদের সব আপডেট দেব। ততক্ষণ গত কয়েকদিনে যে যে আমার সংস্পর্শে এসেছেন তাঁদের সবাইকে টেস্ট করিয়ে নেওয়ার অনুরোধ জানাচ্ছি।'

আরও পড়ুন: Raj-Subhashree: দ্বিতীয়বার করোনা আক্রান্ত রাজ-শুভশ্রী, নিভৃতবাসে তারকা দম্পতি

গতকাল অর্থাৎ মঙ্গলবারই করোনা আক্রান্ত হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন পরমব্রত চট্টোপাধ্যায়ের কাছের বন্ধু রাজ চক্রবর্তী। দ্বিতীয়বার কোভিড আক্রান্ত হয়েছেন রাজ। শুধু রাজই নয়, কোভিড পজিটিভ তাঁর স্ত্রী শুভশ্রীও। এছাড়াও টলিউডে করোনায় আক্রান্তের সংখ্যা ক্রমশই বাড়ছে। ইতিমধ্যেই করোনা আক্রান্ত হয়েছে হোম আইসোলেশনে রয়েছেন সৃজিত মুখোপাধ্যায়, জিৎ গঙ্গোপাধ্যায়, পার্ণো মিত্র, শ্রীজাত। তালিকা ক্রমেই বাড়ছে। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.