'হ্যাঁ আমি Covid Positive, তাই বলে মরছি না', সপরিবারে আক্রান্ত Sonu Nigam

৩-৩ বারই রেজাল্ট পজিটিভ আসে। 

Updated By: Jan 5, 2022, 01:53 PM IST
'হ্যাঁ আমি Covid Positive, তাই বলে মরছি না', সপরিবারে আক্রান্ত Sonu Nigam
ফাইল ফোটো

নিজস্ব প্রতিবেদন : স্ত্রী, পুত্র সহ সপরিবারে করোনা আক্রান্ত সোনু নিগম। নিজেই সোশ্যাল মিডিয়ায় এই খবর জানিয়েছেন বলিউড গায়ক। তিনি লিখেছেন, "হ্যাঁ, আমি কোভিড পজিটিভ। তবে মরছি না।"

সোনু নিগম জানিয়েছেন, দুবাইতে তিনি নিজে ৩ বার পরীক্ষা করেন। আশা করছিলেন যে পরীক্ষার রেজাল্ট হয়তো একবার নেগেটিভ আসবে। কিন্তু, ৩-৩ বারই রেজাল্ট পজিটিভ আসে। দুবাই থেকে ভারতে ফিরছিলেন তিনি। ভুবনেশ্বরে তাঁর একটি অনুষ্ঠান ছিল। একইসঙ্গে সুপার সিঙ্গার সিজন ৩-এর শুটিং শুরু হওয়ারও কথা ছিল। কিন্তু এখন সবটাই থমকে গেল বলে হতাশাও প্রকাশ করেছেন সোনু।

জনপ্রিয় বলিউড গায়ক জানিয়েছেন, অসুস্থ শরীরে, ভাঙা গলা নিয়েও কনসার্ট করেছেন তিনি। সবকিছু এভাবে থমকে থাকার থেকে সেটা অনেক ভালো। করোনায় আক্রান্ত হলেও তিনি ভালো আছেন, তাঁর গলা ঠিক আছে বলেও জানিয়েছেন সোনু। একইসঙ্গে তিনি দুঃখপ্রকাশ করেছেন, তাঁর অনুষ্ঠান বাতিলের কারণে আয়োজকদের ক্ষতির মুখে পড়তে হবে বলেও।

প্রসঙ্গত, সোনু নিগম একা নন, বলিউটে করোনা আক্রান্তের 'লাইন' পড়ে গিয়েছে যেন!করোনায় আক্রান্ত হচ্ছেন একের পর তারকা। সোমবার করোনা আক্রান্ত হন ৮৬ বছর বয়সী অভিনেতা প্রেম চোপড়া। তিনি একা নন, আক্রান্ত তাঁর স্ত্রী উমা চোপড়াও। করোনায় আক্রান্ত হয়েছেন অর্জুন কাপুর। তাঁর সঙ্গে আক্রান্ত দিদি অংশুলা কাপুরও। জন আব্রাহাম ও তাঁর স্ত্রী প্রিয়াও করোনায় আক্রান্ত। অসুস্থ নোরা ফতেহিও। একতা কাপুরও কোভিড পজিটিভ।

আরও পড়ুন, কতটা 'বিপজ্জনক' করোনার নয়া B.1.640.2 স্ট্রেইন? IHU নিয়ে প্রথম বিবৃতি WHO-র

এবার করোনা আক্রান্ত সৌরভকন্যা সানা, কোভিডে আক্রান্ত পরিবারের একাধিক সদস্য

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.