#GetWellSoonDada: সৌরভের দ্রুত আরোগ্য কামনায় রাজ, পাওলি, পরমব্রত

মহারাজের অসুস্থতার খবর গিয়ে পৌঁছেছিল শিশিরমঞ্চেও। শনিবার সেখানই ছিল KIFF নিয়ে সাংবাদিক সম্মেলন। 

Updated By: Jan 2, 2021, 06:33 PM IST
#GetWellSoonDada: সৌরভের দ্রুত আরোগ্য কামনায় রাজ, পাওলি, পরমব্রত

নিজস্ব প্রতিবেদন: কেমন আছেন দাদা? সুস্থ আছেন তো? শনিবার সকাল থেকেই উদ্বেগ, উৎকণ্ঠার মধ্যে কাটছে দেশবাসীর। সৌরভ গঙ্গোপাধ্যায় অসুস্থ, একথা যেন কিছুতেই কারোর বিশ্বাস হচ্ছে না। অনেকেরই প্রশ্ন, দাদা তো ভীষণ ফিট, তাহলে হঠাৎ এমনটা হল কীভাবে? মহারাজের অসুস্থতার খবর গিয়ে পৌঁছেছিল শিশিরমঞ্চেও। শনিবার সেখানই ছিল KIFF নিয়ে সাংবাদিক সম্মেলন। দাদার মৃদু কার্ডিয়াক অ্যারেস্টের খবরে হতবাক অনুষ্ঠানে উপস্থিত পরমব্রত চট্টোপাধ্যায়, পাওলি দাম, রাজ চক্রবর্তী। 

কী বলছেন তাঁরা?

পাওলি দাম- আশাকরি উনি দ্রুত সুস্থ হয়ে উঠবেন। ওনার থেকে আরও অনেক কিছু পাওয়ার আছে। উনি BCCI প্রেসিডেন্ট। আন্তর্জাতিক ক্ষেত্রে উনি ক্রিকেট নিয়ে বিভিন্ন কাজ করছেন। আমার শুভকামনা রইল।

পরমব্রত চট্টোপাধ্যায়- আমি টুইটারে খবরটা জানতে পেরেছি। খুবই চিন্তার বিষয়। তবে শুনলাম, মোটামুটি ঠিকই আছেন। অতটা ভয়ের কিছু নেই। ওঁর পরিবারের সকলেই চিন্তায় আছেন। পরিবারের সকলেই নিশ্চয় যতটা সম্ভব পাশে থাকবেন। আশাকরি, উনি দ্রুত সুস্থ হয়ে উঠবেন।

রাজ চক্রবর্তী- দাদা Get well soon। তোমার থেকে ফিট আর কেউ হতে পারে না। আশা রাখছি, দাদা দ্রুত সুস্থ হয়ে উঠবেন। এটা দাদার কাছে কোনও ব্যপারই নয়। 

প্রসঙ্গত, শেষ পাওয়া খবর অনুযায়ী সৌরভ গঙ্গোপাধ্যায়কে ক্যাথল্যাব থেকে বের করে ICU-এর বেডে দেওয়া হয়েছে। জানা যাচ্ছে তাঁর শরীরে একটি স্টেন্ট বসানো হয়েছে। তবে তাঁর হার্টে ৩টি ব্লকেজ রয়েছে এবং স্টেন্ট বসানো হয়েছে। চিকিৎসকরা বলছেন, যা যা ওষুধ দেওয়া হয়ে তাতে সৌরভের স্বাস্থ্যের উন্নতি হলে তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হতে পারে। তবে এখনও নিশ্চিতভাবে কিছুই জানানো হয়নি চিকিৎসকদের তরফে। 

.