'বনি'র শ্যুটিংয়ে ইতালিতে কোয়েল-পরমব্রত

 ইতালির মিলানের বাসিন্দা এক বাঙালি দম্পতির শিশু 'বনি' এই গল্পের মূল চরিত্র। তাই বনি-এর শুটিংয়ে আপাতত ইতালিতে পরমব্রত এন্ড কোং।

Updated By: Jul 4, 2019, 05:50 PM IST
'বনি'র শ্যুটিংয়ে ইতালিতে কোয়েল-পরমব্রত

নিজস্ব প্রতিবেদন: শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের কল্পবিজ্ঞানের গল্প। সেই গল্প অবলম্বনেই সিনেমা বানাচ্ছেন পরমব্রত চট্টোপাধ্যায়। ইতালির মিলানের বাসিন্দা এক বাঙালি দম্পতির শিশু 'বনি' এই গল্পের মূল চরিত্র। তাই বনি-এর শুটিংয়ে আপাতত ইতালিতে পরমব্রত এন্ড কোং।

নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে ইতালিতে শুটিংয়ের ছবি পোস্ট করেন পরমব্রত। ছবিতে দেখা যাচ্ছে ইতালিতে ওডিইউ মুভিজ-এর অফিসে মিটিংয়ে ব্যস্ত পরমব্রত ও তাঁর সহযোগীরা। ওডিইউ মুভিজ ইতালির একটি প্রোডাকশান হাউস।  বিদেশে শুটিংয়ের ব্যস্ততার মাঝে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন কোয়েল মল্লিকও। পরিচালক পরমব্রতর সঙ্গেও একটি ছবি পোস্ট করেন তিনি।

আরও পড়ুন- মাত্র ১৩ দিনেই শাহিদ-কিয়ারার 'কবীর সিং'-এর বক্স অফিস কালেকশন কত জানেন?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

Shoot in Italy! #Bony

A post shared by Koel Mallick (@yourkoel) on

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

গত মাসেই বনি-এর প্রথম পোস্টার প্রকাশ্যে আনেন কোয়েল মল্লিক। নিজের টুইটার হ্যান্ডেলে ছবির পোস্টার প্রকাশ করে তিনি লেখেন, ''রহস্যের আবরণে মোড়া এক বিস্ময়-শিশু, গন্তব্য অনিশ্চিত ভবিষ্যৎ। আসছে #Bony ''

আরও পড়ুন-রিসেপশনের মেনুতে থাকছে এই খাবারগুলি, নিজেই জানালেন নুসরত

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

জুনে পোস্টার প্রকাশ্যে আসার পরেই Zee ২৪ ঘণ্টা ডিজিটালের তরফে কোয়েলের সঙ্গে যোগাযোগ করা হয়। তিনি বলেন, ''প্রথমবার আমি এধরনের ছবি করছি। বাংলাতে এই ধরনের ছবি খুব একটা বেশি এর আগে দেখা যায়নি। এখানে আমার চরিত্রটার নাম প্রতিভা। ও হচ্ছে বনির মা। এখানে মহিলার একটা পরিবর্তন দেখানো হচ্ছে। একজন সাধারণ মা থেকে কীভাবে সে পরিবর্তিত হয়, সেটা দেখানো হবে এই ছবিতে।''

প্রসঙ্গত, 'সোনার পাহাড়' ছবিটির পর ফের একবার পরিচালনায় ফিরছেন পরমব্রত চট্টোপাধ্যায়। শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনেই তৈরি হচ্ছে তাঁর এই ছবি। এই ছবিতে কোয়েল মল্লিক ছাড়াও রয়েছেন অঞ্জন দত্ত, কাঞ্চন মল্লিক। ছবির সঙ্গীত পরিচালনা করছেন অনুপম রায়। 

আরও পড়ুন-সিঁদুর, মঙ্গলসূত্র পরে, নববধূর বেশে ইস্কনের রথযাত্রা অনুষ্ঠানে নুসরত

.