Parambrata Chatterjee As Feluda: ‘আর যে চেপে রাখা যাচ্ছে না রে তোপসে’, ট্রোলের মুখে নয়া ‘ফেলুদা’ পরমব্রত...

Shabash Feluda: এবার ফেলুদার চরিত্রে পরমব্রত চট্টোপাধ্যায় ও তোপসের চরিত্রে দেখা যাবে ঋতব্রত মুখোপাধ্যায়কে। নববর্ষে মুক্তি পেয়েছিল সাবাশ ফেলুদার টিজার, গত শনিবার প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার। ট্রেলার থেকে ট্রোলের মুখে নয়া ফেলুদা অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়।

Updated By: Apr 24, 2023, 09:52 PM IST
Parambrata Chatterjee As Feluda: ‘আর যে চেপে রাখা যাচ্ছে না রে তোপসে’, ট্রোলের মুখে নয়া ‘ফেলুদা’ পরমব্রত...

Parambrata Chatterjee, Arindam Sil, Shabash Feluda, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শনিবার সোশ্যাল মিডিয়ায় পরিচালক অরিন্দম শীল লেখেন, ‘যমন্তকের মূর্তি কোথায় গেল? কী বলছে ফেলুদার তীক্ষ্ণ অবজারভেশন? বাঙালির সবথেকে প্রিয় গোয়েন্দা ফেলুদা আর তার টেলিপ্যাথি-র জোর কি পারবে গ্যাংটকের গন্ডগোল সমাধান করতে? মগজাস্ত্রে শান দিতে থাকুন কারণ "সাবাশ ফেলুদা"-র ট্রেলার এসে গেছে, ওয়েব সিরিজ আসছে আর কিছুদিনের মধ্যেই!’ ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভের নয়া ওয়েব সিরিজ সাবাশ ফেলুদা। সেই ওয়েব সিরিজের ট্রেলার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন পরিচালক অরিন্দম শীল। কোল্ড রিভালবার, চারমিনার সিগারেট, মগজাস্ত্র, ফেলুদা নস্টালজিয়ার সব উপকরণই রয়েছে ট্রেলারে।

আরও পড়ুন- Chengiz| Jeet: ঈদেই লক্ষ্মীলাভ জিতের, চেঙ্গিজের আয় ছাড়াল কোটির গন্ডি...

এবার ফেলুদার চরিত্রে পরমব্রত চট্টোপাধ্যায়। তাঁকে ফেলুদা হিসেবে দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শক। ট্রেলারে একদিকে ধরা পড়েছে পাহাড়ি সৌন্দর্য্য, তেমনই স্তরে স্তরে দানা বেঁধেছে রহস্য। ফেলুদার তোপসের চরিত্রে দেখা গেল ঋতব্রত মুখোপাধ্যায়কে। এছাড়াও এই ছবির গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন রুদ্রনীল ঘোষ ও ঋত্বিক চক্রবর্তী। ট্রেলারে পরমব্রতর মুখে শোনা গেল ফেলুদার বেশ কিছু আইকনিক সংলাপও। শ্যুটিংয়ের প্রথম দিন থেকেই শ্যুটিংয়ের ছবি শেয়ার করেছেন অরিন্দম শীল।

'ফেলুদা' নিয়ে উচ্ছসিত পরমব্রত চট্টোপাধ্যায় এই ওয়েব সিরিজ নিয়ে বলেছেন, 'এমন একটা ওয়েব সিরিজের সঙ্গে যুক্ত থাকা ভীষণ ভাল লাগার যে গল্পের রহস্য দর্শকদের আসন ছেড়ে উঠতে দেয় না। আমার কাছে ফেলুদার চরিত্রে অভিনয় করা যেন শার্লক হোমসের জুতোয় পা গলানোর মতো। সত্যজিৎ রায়ের লেখা কোনও চরিত্রকে পর্দায় ফুটিয়ে তোলার সুযোগ সত্যিই একটা বিশাল বড় প্রাপ্তি। দর্শকেরা একেবারে গল্পের শেষ পর্যন্ত অনুমান করতে থাকবেন দোষী কে। সেটাই এই সিরিজের অন্যতম আকর্ষণ। যেমন এই সিরিজে রহস্য রোমাঞ্চের টান টান বুনোট থাকবে, তেমনই একটা বিশেষ সময়কালকেও তুলে ধরা হবে।'

আরও পড়ুন- Uorfi Javed: ডিম্পল কাপাডিয়ার থেকে অনুপ্রাণিত! বন্দুকে স্তন ঢাকলেন উর্ফি...

এই সিরিজে ফেলুদার চরিত্রে যেমন পরমব্রতকে অনেকের ভালো লেগেছে সেরকমই ট্রোলের মুখে পড়েন অভিনেতা। ফেলুদা হিসাবে পরমব্রতকে মেনে নিতে পারেননি অনেকেই। কেউ তাঁকে তুলনা করেছেন কোষ্ঠকাঠিন্যের রোগীর সঙ্গে কেউ আবার খৈনী খাওয়া লোকের সঙ্গে। এছাড়াও ট্রেলারে পরমব্রতকে দেখে অনেকেই বিরক্ত। কেউ লিখেছেন, 'তুমি তোপসেই ভালো'। যদিও এই প্রথম নয়, এর আগেও ফেলুদার চরিত্রে দেখা গেছে পরমব্রত চট্টোপাধ্যায়কে। 

প্রসঙ্গত, এই প্রথমবার ফেলুদাকে নিয়ে কোনও কাজ করছেন অরিন্দম শীল। এর আগে ফেলুদাকে নিয়ে ওয়েব সিরিজ বানিয়েছেন সৃজিত মুখোপাধ্যায়। বাঙালির অন্যতম গোয়েন্দা আইকনকে অরিন্দম ঠিক কীভাবে তুলে আনেন পর্দায় সেই অপেক্ষায় দর্শকেরা। নববর্ষে মুক্তি পেয়েছিল এই ছবি টিজার, গত শনিবার প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার। আগামী ৫ মে জি ফাইভে মুক্তি পাবে ‘সাবাশ ফেলুদা’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.