Paoli Dam Video: স্বপ্নপূরণ পাওলির, ফিটনেসে ছক্কা হাঁকালেন অভিনেত্রী

নিজের জন্য প্রতিদিনই কঠিন থেকে কঠিনতম চ্যালেঞ্জ ফিক্স করেন অভিনেত্রী এবং সেই চ্যালেঞ্জে নিজেই নিজেকে অতিক্রম করেন। সম্প্রতি নিজের ওয়ার্কআউটের একটি ভিডিয়ো পোস্ট করেন পাওলি।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jul 19, 2022, 10:10 PM IST
Paoli Dam Video: স্বপ্নপূরণ পাওলির, ফিটনেসে ছক্কা হাঁকালেন অভিনেত্রী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নায়ক-নায়িকাদের বরাবরই শরীরের প্রতি বিশেষ খেয়াল রাখতে হয়, তাই সবসময়েই তাঁরা বিশেষ ডায়েট ও শরীরচর্চার মধ্যেই থাকেন। তবে সাম্প্রতিক সময়ে সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই দেখা যায় যে, ফিটনেস নিয়ে একটু বেশিই সচেতন নায়িকারা। কঠিন ব্যায়াম করতেও পিছপা হন না তাঁরা। এক কথায় ফিটনেসে নায়কদের জোর টক্কর দিচ্ছেন নায়িকারা। সেই তালিকায় অন্যতম নাম পাওলি দাম(Paoli Dam)। 

তাঁর ইনস্টাগ্রাম জুড়ে রয়েছে তাঁর শরীরচর্চার ভিডিয়ো। নিজের জন্য প্রতিদিনই কঠিন থেকে কঠিনতম চ্যালেঞ্জ ফিক্স করেন অভিনেত্রী এবং সেই চ্যালেঞ্জে নিজেই নিজেকে অতিক্রম করেন। সম্প্রতি নিজের ওয়ার্কআউটের একটি ভিডিয়ো পোস্ট করেন পাওলি। তা দেখে রীতিমতো চক্ষুচড়কগাছ নেটিজেনদের। হ্যাঙ্গিং রিঙে হাতের জোড়ে ৩৬০ ডিগ্রি নিজেকে ঘুরিয়ে ফেললেন পাওলি। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তাঁর ফিটনেস ট্রেনারকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, তাঁর স্বপ্ন এবার সত্যি হল। 

আরও পড়ুন: Swastika Mukherjee: 'যখন আমি কঙ্কালসার ছিলাম তখনও শুনেছি আমার চেহারা নায়িকাসুলভ নয়, আমি মোটা'

সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো পোস্ট করায় সকলের নজর কেড়েছেন অভিনেত্রী। তাঁর ফিটনেসে মুগ্ধ নেটিজেনরা। প্রসঙ্গত মুক্তির অপেক্ষায় রয়েছে তাঁর ছবি ব্যোমকেশ হত্যামঞ্চ। এই প্রথমবার অরিন্দম শীলের ব্যোমকেশ সিরিজে অভিনয় করছেন পাওলি দাম। শুধু তাই নয়, অরিন্দম শীলের সঙ্গেও এই প্রথম কাজ করছেন অভিনেত্রী। 'ব্যোমকেশ হত্যামঞ্চ'-এ আবীর চট্টোপাধ্যায় ও সোহিনী সরকার জুটি ছাড়াও গুরুত্বপূর্ণ 'সুলোচনা' চরিত্রে দেখা যাবে পাওলিকে। ১১ অগস্ট বড় পর্দায় আসতে চলেছে অরিন্দম শীলের এই ছবি।

আরও পড়ুন: South Indian Actress: সামান্থা থেকে সাই পল্লবী, বলিউডে ডেবিউয়ের অপেক্ষায় ৫ দক্ষিণী নায়িকা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Paoli Dam (@paoli_dam)

আরও পড়ুন: Dostojee: আন্তর্জাতিক মঞ্চে সেরা অভিনেতা মুর্শিদাবাদের আসিক ও আরিফ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.