পাকিস্তানি ভক্তরা গান উৎসর্গ করলেন পুনম পাণ্ডেকে

খোলামেলা কথার জন্য বারবার নজর কেড়েছেন ভারতীয় মডেল পুনম পাণ্ডে। ক্রিকেট বিশ্বকাপ চলার সময়ে ভারত জিতলে প্লেয়ারদের সামনে বিবস্ত্র হবার প্রতিশ্রুতি দিয়ে উঠে এসেছিলেন শিরোনামে। কিন্তু পাকিস্তানেও যে তাঁর এত ভক্ত আছেন, তা কে জানত!

Updated By: Nov 22, 2011, 11:19 PM IST

খোলামেলা কথার জন্য বারবার নজর কেড়েছেন ভারতীয় মডেল পুনম পাণ্ডে। ক্রিকেট বিশ্বকাপ চলার সময়ে ভারত জিতলে প্লেয়ারদের সামনে বিবস্ত্র হবার প্রতিশ্রুতি দিয়ে উঠে এসেছিলেন শিরোনামে। কিন্তু পাকিস্তানেও যে তাঁর এত ভক্ত আছেন, তা কে জানত! সম্প্রতি পাকিস্তানি ভক্তরা তাঁকে একটি কাওয়ালি গানের ভিডিও উৎসর্গ করেছেন। গানটির নাম `চিল্লম পাণ্ডে`। ভিডিওর শুরুতেই বলা আছে, `মেয়েটি পুনম নয়, চিল্লম পাণ্ডে। আমি পাকিস্তান থেকে এই গানটি আমার প্রিয়তমাকে উৎসর্গ করেছি।`উচ্ছ্বসিত পুনম টুইটারে এই খবর জানিয়ে ধন্যবাদ দিয়েছেন তাঁর ফ্যানদের এবং জানতে চেয়েছেন `চিল্লম` মানে কী।
গানটির ট্যাগলাইন `ড্রাগকে না বলো, চিল্লম পাণ্ডেকে হ্যাঁ বলো`। আর গানের বিষয়বস্তু: কীভাবে মাদক নষ্ট করে দেয় একটি জীবন। আর কেনইবা মাদকের বদলে নারীর সৌন্দর্যের নেশায় মাতাল হওয়া অন্য যে কোনও কিছুর তুলনায় হাজারগুণে শ্রেয়।

.