'কোভিড ঋতুস্রাবকে থামাতে পারে না', অসহায় মহিলাদের স্যানিটারি ন্যাপকিন দিয়ে সাহায্যের আর্তি অক্ষয়ের

প্রচার শুরু করে দিয়েছেন অক্ষয়

Edited By: জয়িতা বসু | Updated By: May 27, 2020, 05:43 PM IST
'কোভিড ঋতুস্রাবকে থামাতে পারে না', অসহায় মহিলাদের স্যানিটারি ন্যাপকিন দিয়ে সাহায্যের আর্তি অক্ষয়ের

নিজস্ব প্রতিবেদন : প্যাডম্যান ছবির মাধ্যমে সচেতনতা প্রচার করেছিলেন। ঋতুস্রাবের সময়গুলিতে মহিলাদের কীভাবে শারীরিক পরিচ্ছন্নতা বজায় রাখা উচিত, সেই বার্তা দিয়ে পর্দায় হাজির হন তিনি। এবার বাস্তব জীবনেও সেই একই কাজ শুরু করলেন অক্ষয় কুমার।

'কোভিড ঋতুস্রাবকে থামাতে পারে না', একটি সংগঠনের সঙ্গে হাত মিলিয়ে এমনই প্রচার শুরু করেছেন অক্ষয়। যেখানে দৈনিক রোজগেরে শ্রমিক পরিবারগুলির মধ্যে যাঁরা মহিলা রয়েছেন, তাঁদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া হয়েছে। সাহায্য করা হচ্ছে স্যানিটারি ন্যাপকিন দিয়ে। অসহায় পরিবারগুলির মহিলারা যাতে লকডাউনের মধ্যে ঋতুস্রাবের জন্য অসুস্থ হয়ে না পড়েন, তাঁরা যাতে শারীরিক পরিচ্ছন্নতা বজায় রাখতে পারেন, সেই প্রচেষ্টা শুরু করে সংশ্লিষ্ট সংগঠন। যার সঙ্গে হাত মেলান অক্ষয় কুমার।

দৈনিক রোজগেরে মহিলা শ্রমিক এবং অসহায় পরিবারের মহিলাদের সাহায্যের জন্য প্রত্যেককে হাত বাড়িয়ে দেওয়ার আর্জি জানান অক্ষয় কুমার। লকডাউনের মধ্যে পড়ে যাতে ঋতুস্রাবের জন্য মহিলারা অসুস্থ হয়ে না পড়েন, তার জন্যই দৈনিক রোজগেরে শ্রমিক পরিবারগুলির মহিলাদের জন্য এই ব্যবস্থা করা হচ্ছে বলে খবর।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত এর আগে জনপ্রিয় শেফ বিকাশ খান্নাও স্য়ানিটারি ন্যাপকিন দিয়ে সাহায্য করেন অসহায় পরিবারের মহিলাদের। িকাশ খান্নার পর এবার এগিয়ে এলেন অক্ষয় কুমার।

.