মহেশ ভাটকে হুমকি মামলায় গ্রেফতার এক

মহেশ ভাটকে হুমকি মামলায় একজনকে গ্রেফতার করল মুম্বই পুলিসের ক্রাইম ব্রাঞ্চ। হমকির অভিযোগ পেয়ে তদন্তে নামে ক্রাইম ব্রাঞ্চের একটি সেল। এরপরেই উত্তরপ্রদেশ পুলিসের সহযোগিতায় লখনউ থেকে গ্রেফতার করা হয় ২৭ বছরের এক সন্দেহভাজন যুবককে।  

Updated By: Mar 2, 2017, 06:21 PM IST
মহেশ ভাটকে হুমকি মামলায় গ্রেফতার এক

ওয়েব ডেস্ক : মহেশ ভাটকে হুমকি মামলায় একজনকে গ্রেফতার করল মুম্বই পুলিসের ক্রাইম ব্রাঞ্চ। হমকির অভিযোগ পেয়ে তদন্তে নামে ক্রাইম ব্রাঞ্চের একটি সেল। এরপরেই উত্তরপ্রদেশ পুলিসের সহযোগিতায় লখনউ থেকে গ্রেফতার করা হয় ২৭ বছরের এক সন্দেহভাজন যুবককে।  

আরও পড়ুন- 'খুন করা হবে আলিয়াকে', হুমকি ফোন মহেশ ভাটকে

৫০ লক্ষ টাকা না দেওয়া হলে, খুন করা হবে তাঁর স্ত্রী সোনি রাজদান এবং মেয়ে আলিয়া ভাটকে। এমনই হুমকি ফোন আসে প্রযোজক-পরিচালকের কাছে। মহেশ ভাটের দাবি, গত ২৬ ফেব্রুয়ারি প্রথম তাঁর কাছে হুমকি ফোন আসে। এক ব্যক্তি নিজেকে গ্যাং লিডার হিসেবে পরিচয় দেয়। লখনউয়ের একটি ব্যাঙ্কের অ্যাকাউন্ট নম্বর দিয়ে টাকা দাবি করে সে। পরে মহেশ ভাটকে SMS এবং WHATSAPP-ও করা হয়। বিষয়টি যেন হালকাভাবে না নেওয়া হয়, সে বিষয়েও বলা হয় মহেশ ভাটকে। গতকাল রাতে জুহু থানায় অভিযোগ দায়ের করেছেন প্রযোজক-পরিচালক। তদন্তের জন্য বিষয়টি পাঠানো হয়েছে মুম্বই পুলিসের ANTI EXTORTION সেলে।

.