'কোটি টাকা আয় করেও গরিবকে সাহায্য করতে পারছেন না'! সমালোচনায় বিদ্ধ Shraddha Kapoor

শ্রদ্ধার কাছে হাত জোড় করে সাহায্যের আবেদন করেন, তবে অভিনেত্রী তাঁর দিকে ফিরেও তাকাননি। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 10, 2021, 02:15 PM IST
'কোটি টাকা আয় করেও গরিবকে সাহায্য করতে পারছেন না'! সমালোচনায় বিদ্ধ Shraddha Kapoor

নিজস্ব প্রতিবেদন : ঘটনাস্থল মুম্বইয়ের জুহু। একটি রেস্তোরাঁয় মধ্যাহ্নভোজ সারার পর বাইরে দাঁড়িয়ে বন্ধুদের সঙ্গে কথা বলছিলেন শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor)। সামনে এসে দাঁড়ান এক বৃদ্ধ। শ্রদ্ধার কাছে হাত জোড় করে সাহায্যের আবেদন করেন, তবে অভিনেত্রী তাঁর দিকে ফিরেও তাকাননি। 

আর এই ভিডিয়ো উঠে এসেছে পাপারাৎজি ভাইরাল ভায়ানির সৌজন্যে। যেটি নেটদুনিয়ায় উঠে আসতেই ছড়িয়ে পড়ে। বৃদ্ধ ব্যক্তির প্রতি শ্রদ্ধা(Shraddha Kapoor)র আচরণ দেখে বেজায় বিরক্ত হন নেটিজেনরা। কেউ লিখেছেন, ''কোটি কোটি টাকা রোজগার করেন, কাকাকে একটা খাবার পারসেল করে দিতে পারতেন না, টাকা না দেবেন, কিছু খাবার তো দিতে পারতেন। এই দুনিয়ায় লোক শুধুই স্বার্থ বোঝে।'' কারোর কথায়, ''এঁরা শুধুই সোশ্যাল মিডিয়ায় নিজেদের জাহির করে, কিন্তু বাস্তবে এক্কেবারেই আলাদা।'' কেউ লিখেছেন, 'খুবই দুঃখজনক'। আবার কারোর মন্তব্য, ''এত বড়লোক, অথচ একটা গরিবকে সাহায্য করতে পারেন না।'' এভাবেই শ্রদ্ধা কাপুরের আচরণের তীব্র সমালোচনা করেছেন কিছু নেটিজেন।

আরও পড়ুন-Kangana-কে অনুকরণ, Bhaswar-র ভিডিয়ো দেখে মশকরা নেটিজেনদের

প্রসঙ্গত, নিখিল দ্বিবেদীর 'নাগিন' ছবিতে অভিনয় করতে চলেছেন শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor)। খুব শীঘ্রই শুরু হবে ছবির শ্যুটিং। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.