ধর্ম নিয়ে কটাক্ষ, মৃত্যুর প্রসঙ্গে টেনে Nusrat-কে আক্রমণ নেটিজেনের

নতুন ইনস্টাগ্রাম পোস্টের কারণে ফের কিছু নেটিজেনের কদর্য আক্রমণের মুখে পড়তে হল নুসরতকে (Nusrat Jahan)। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 15, 2021, 09:45 PM IST
ধর্ম নিয়ে কটাক্ষ, মৃত্যুর প্রসঙ্গে টেনে Nusrat-কে আক্রমণ নেটিজেনের

নিজস্ব প্রতিবেদন : বহুদিন ধরেই চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন সাংসদ, অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। আর এই চর্চার বিষয় এতদিনে কমবেশি সকলেরই জানা। নিখিলের (Nikhil Jain) সঙ্গে বিচ্ছেদ, যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে প্রেম, আর সাংসদ অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর এখন নেট দুনিয়ায় জলভাত। যা নিয়ে বারবার সোশ্যাল মিডিয়ায় ট্রোল হতে হয়েছে অভিনেত্রীকে। বৃহস্পতিবারও নতুন ইনস্টাগ্রাম পোস্টের কারণে ফের কিছু নেটিজেনের কদর্য আক্রমণের মুখে পড়তে হল নুসরতকে (Nusrat Jahan)। 

পরনে গোলাপি রঙের স্লিভলেস টি-শার্ট, আর উস্কোখুস্কো চুল, চোখে চশমা, এক্কেবারে ঘরোয়া বেশে তোলা দুটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন নুসরত (Nusrat Jahan)। নেটিজেনদের উদ্দেশ্য করে ক্যাপশানে লেখেন, ''মানুষের উপর কিছুটা সার দিলাম, যাতে তাঁরা বেড়ে ওঠে।'' এই ক্যাপশানের পাশে দুটো হাসির স্মাইলি জুড়ে দিয়েছেন সাংসদ, অভিনেত্রী।

আরও পড়ুন-যোগাযোগ রাখে না বচ্চন পরিবার, অর্থকষ্টে দিন কাটছে Amitabh Bachchan-র পিসির ছেলের

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

নুসরতের (Nusrat Jahan) এই পোস্টের পরই কিছু নেটিজেন তাঁকে ফের আক্রমণ করে কমেন্ট করতে থাকেন। একজন লেখেন, ''নিজের জীবনেও কিছুটা সার দিন।'' এমনকি মৃত্যুর প্রসঙ্গ টেনে এক নেটিজেন আশালীন আক্রমণ করে লেখেন, 'ম়ৃত্যুর আগে জানিয়ে দাও তোমাকে দাহ করা হবে নাকি দফন?'

আরও পড়ুন-পরিচালক প্রেমিক Swarnendu Samaddar-র সঙ্গে জলকেলিতে মজে পর্দার 'নয়ন'

তবে নুসরতের (Nusrat Jahan) বহু অনুরাগীই এধরনের আক্রমণের তীব্র প্রতিবাদ জানিয়েছেন। এক অনুরাগী প্রতিবাদ করে পাল্টা জবাবে লেখেন, 'সম্মান দিয়ে কথা বলতে শিখুন'।  

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.