ভাবনায় ডুবে, নুসরতের সঙ্গে সম্পর্কের ফাটলে একাকিত্বে ভুগছেন নিখিল?

নিজেই স্টেটাস শেয়ার করেন নিখিল 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 30, 2021, 02:11 PM IST
ভাবনায় ডুবে, নুসরতের সঙ্গে সম্পর্কের ফাটলে একাকিত্বে ভুগছেন নিখিল?
নুসরত, নিখিল যখন একসঙ্গে

নিজস্ব প্রতিবেদন : ফের নতুন করে স্টেটাস শেয়ার করলেন নিখিল জৈন। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেই ওই ছবি শেয়ার করেন নিখিল। যেখানে তিনি বলেন, কিছু কিছু ভাবনার ভারে হৃদয় ডুবে থাকে। একা থাকলে তবেই ওই ধরনের অনুভূতির সঙ্গে নিজেকে আত্মস্থ করা যায় বলেও মন্তব্য করেন নিখিল।

দেখুন...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

নুসরত জাহানের সঙ্গে নিখিল জৈনের সম্পর্ক নিয়ে বর্তমানে জোর আলোচনা শুরু হয়েছে। নুসরত কি নিখিলের (Nikhil Jain) বাড়ি ছেড়ে বেরিয়ে গিয়েছেন? এমন প্রশ্নও উঠেছে। তবে এইসব প্রশ্নের উত্তর যেমন নুসরত দেবেন না, তেমন নিখিলও এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। পাশাপাশি কী কারণে নুসরতের সঙ্গে নিখিলের সম্পর্কে ফাটল ধরে, সে বিষয়েও এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।

আরও পড়ুন : মাঝ রাতে সুহানাকে বিমানবন্দরে ছাড়তে এলেন Shah Rukh, ভাইরাল ভিডিয়ো

প্রসঙ্গত, নুসরত (Nusrat Jahan) স্পষ্ট জানিয়েছেন, একজন অভিনেত্রী হিসেবে বা সাংসদ হিসেবে তাঁকে যে প্রশ্ন করা হোক না কেন, তিনি তার উত্তর দেবেন। কাজের বাইরে যদি তাঁকে ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন করা হয়, তাহলে সে বিষয়ে তিনি কোনও মন্তব্য করবেন না বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন নুসরত জাহান। 

আরও পড়ুন : পূর্ণ গর্ভাবস্থায় Kareena-র নাচ, ভাইরাল ভিডিয়ো

এদিকে নুসরতের সঙ্গে অভিনেতা যশ দাসগুপ্ত (Yash Dasgupta) সম্পর্কে জড়িয়েছেন বলে শোনা যায়। এসওএস কলকাতার শ্যুটিংয়ের সময় থেকেই নুসরত, যশের সম্পর্কের সূত্রপাত হয় বলে শোনা যায়। এমনকী, যশের সঙ্গে নুসরত রাজস্থানে বেড়াতে গিয়েছেন বলেও বেশ কয়েকটি ছবি প্রকাশ্যে আসে। যে বিষয়ে যশ স্পষ্ট জানান, প্রত্যেকবারের মতো এবারও তিনি রোডট্রিপে বেরিয়ে রাজস্থানে গিয়েছিলেন। তাঁর রাজস্থানে যাওয়ার সঙ্গে নুসরতের যাওয়ার কোনও সম্পর্ক নেই বলে স্পষ্ট জানান অভিনেতা। যদিও নুসরতের জন্মদিনের অনুষ্ঠানে নিখিলকে দেখা গেলেও, সেখানে যশের হাজিরা অনেকের নজর কেড়ে নেয়।

.