Nusrat Jahan: রবিবার ছুটি নয়, ডাক্তারের কাছে আরও কিছু সময় হাসপাতালে থাকার আর্জি নুসরতের

আগামী মঙ্গলবার হাসপাতাল থেকে বাড়ি ফিরতে পারেন নুসরত। 

Updated By: Aug 29, 2021, 02:10 PM IST
Nusrat Jahan: রবিবার ছুটি নয়, ডাক্তারের কাছে আরও কিছু সময় হাসপাতালে থাকার আর্জি নুসরতের

নিজস্ব প্রতিবেদন: হাসপাতালের তরফ থেকে আগেই জানানো হয়েছিল, মা ও সন্তান দুজনে সুস্থ থাকলে রবিবারই হাসপাতাল থেকে ছাড়া পাবেন অভিনেত্রী নুসরত জাহান(Nusrat Jahan)। কিন্তু রবিবার হাসপাতাল থেকে ছুটি পাচ্ছেন না অভিনেত্রী। রবিবার জি ২৪ ঘন্টা ডিজিটালকে নুসরতের চিকিৎসক ডা.রাজীব আগরওয়াল জানান, 'মা ও ছেলে দুজনেই সুস্থ রয়েছেন। কোনও শারীরিক সমস্যা নেই। কিন্তু যেহেতু নুসরত একা হাতেই ছেলেকে দেখভাল করছেন তাই তিনি আরও এক-দুদিন সময় চেয়েছেন। হাসপাতালে থেকে নার্স ও স্বাস্থ্যকর্মীদের কাছ থেকে বাচ্চার দেখভালের খুঁটিনাটি  শিখে নিতে চান। আগামী মঙ্গলবার হাসপাতাল থেকে বাড়ি ফিরতে পারেন নুসরত।'

আরও পড়ুন: 'লোকে সমালোচনা করবেই তাই নিজের মনের কথা শুনুন' ট্রোলারদের জবাব দিলেন Yash Dasgupta

বোঝাই যাচ্ছে যেরকমভাবে প্রেগন্যান্সি পিরিয়ডটা জমিয়ে উপভোগ করেছেন অভিনেত্রী সেরকমই মাতৃত্বও উপভোগ করছেন তিনি। জন্মের পর থেকে নিজের থেকে আলাদা করেননি নবজাতককে। নার্সারির বদলে নিজের বেডেই রেখেছিলেন সন্তানকে। হাসপাতালের তরফ থেকে জানানো হয়, রবিবার দুপুরে নুসরত ও তাঁর সন্তানের স্বাস্থ্য পরীক্ষা করা হয়। বিলিরুবিন, থাইরয়েড, রক্তপরীক্ষা সহ বেশ কিছু শারীরিক পরীক্ষার রিপোর্ট আসার পরেই হাসপাতাল থেকে তাঁদের রিলিজ দেওযার কথাছিল ডাক্তার রাজীব আগরওয়ালের। তবে আপাতত আগামী দুদিন হাসপাতালেই থাকবেন মা ও সদ্যোজাত। হাসপাতালে ভর্তি থেকে শুরু করে ওটিতে এবং গত চারদিন ধরেই নুসরতের পাশে আছেন তাঁর বিশেষ বন্ধু যশ। আড়াই দিন পর শনিবার প্রথম তাঁকে দেখা গিয়েছিল হাসপাতালের বাইরে। তবে কিছু সময় পরেই ফিরে আসেন অভিনেতা। আপাতত মা ছেলের সঙ্গেই রয়েছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.