মহাষ্টমীর পর সিঁদুর মেখে বিজয়ার ছবি শেয়ার করলেন নুসরত জাহাঁ

বিজয়ার ছবি শেয়ার করলেন তৃণমূল কংগ্রেসের অভিনেত্রী সাংসদ

Updated By: Oct 11, 2019, 01:37 PM IST
মহাষ্টমীর পর সিঁদুর মেখে বিজয়ার ছবি শেয়ার করলেন নুসরত জাহাঁ

নিজস্ব প্রতিবেদন: মহাষ্টমীর দিন প্যান্ডেলে হাজির হয়ে অঞ্জলি দেন তিনি। স্বামী নিখিল জৈনের সঙ্গে ঢাকের সঙ্গে তাল মিলিয়ে কোমর দোলাতেও দেখা যায় তাঁকে। দুর্গা পুজোয় অংশ নেওয়ার জন্য তাঁকে নিশানা করে বসেন উত্তরপ্রদেশের এক মওলানা। কিন্তু ধর্মের নাম করে যে য়াই বলুন না কেন, তাতে যে নায়িকা দমছেন না, তা স্পষ্ট করে দেন অভিনেত্রী। বুঝতেই পারছেন নুসরত জাহাঁর কথাই বলা হচ্ছে।

আরও পড়ুন : জলের পাশে বসে অপেক্ষা, জনপ্রিয় অভিনেত্রী মনামী ঘোষকে এভাবে দেখেছেন!
মহাষ্টমীর পর এবার বিজয়ার সিঁদুর খেলার ছবি শেয়ার করলেন তৃণমূল কংগ্রেসের এই অভিনেত্রী সাংসদ। নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন নুসরত। যেখানে তাঁকে লাল পাড় সাদা শাড়িতে সাজতে দেখা যাচ্ছে। শুধু তাই নয়, হাতে শাখা-পলা পরে সিঁদুরে রাঙিয়ে দুর্গার সামনে বসে থাকতে দেখা যাচ্ছে টলিউডের এই প্রথম সারির অভিনেত্রীকে।

আরও পড়ুন : রণবীরের সঙ্গে সংসার, ভবিষ্যত নিয়ে মুখ খুললেন দীপিকা

দেখুন সেই ছবি...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে উত্তরপ্রদেশের মওলানার ধর্মীয় গোড়ামির মুখে পড়ে নুসরত জাহাঁ বলেন, ধর্মীয় সম্প্রীতির বার্তা দেওয়ার জন্যই দুর্গার সামনে প্রার্থনা করেছি। এভাবেই আমি সব ধর্মের সঙ্গে সম্প্রীতির বার্তা দিয়েছি। পশ্চিমবঙ্গে জন্মে এখানকার সংস্কৃতির সঙ্গে মিশে গিয়ে ঠিক কাজই করেছি বলে মনে হয়। এখানে আমরা সব ধর্মের উত্সব পালন করে থাকি।

.