Nusrat Jahan: সম্পর্কে ভাঙন! সোশ্যাল মিডিয়ায় জবাব দিলেন নুসরত

ব্যক্তিগত জীবন নিয়ে ফের বিতর্কে নুসরত জাহান

Updated By: Nov 28, 2021, 01:15 PM IST
Nusrat Jahan: সম্পর্কে ভাঙন! সোশ্যাল মিডিয়ায় জবাব দিলেন নুসরত

নিজস্ব প্রতিবেদন: বিতর্কের অন্য নাম নুসরত জাহান (Nusrat Jahan)। কাজের থেকে বেশি ব্যক্তিগত সম্পর্ক নিয়েই বিতর্কে থাকেন নায়িকা। গত শুক্রবার নুসরত জাহান ও যশ দাশগুপ্তের (Yash Dasgupta) ইনস্টাগ্রাম পোস্ট থেকে শুরু হয়েছিল নতুন জল্পনা। নুসরত এদিন তাঁর ইনস্টা স্টোরিতে লেখেন, 'যে ঘরে শান্তি নেই সেই ঘর পৃথিবীর সবচেয়ে খারাপ জেল আর যে ঘর ভালোবাসায় পরিপূর্ণ তা হল সেরা জেল, যা তুমি কখনই ছেড়ে যেতে চাইবে না।' অন্যদিকে যশ দাশগুপ্ত তাঁর ইনস্টা স্টোরিতে লেখেন, 'জেলে কেন থাকবে, যখন জেলের দরজা সবসময় খোলা।' তাঁদের এই পোস্ট থেকেই শুরু হয়েছিল গুঞ্জন, তাহলে কি ঘর ভাঙছে যশরতের। 

রবিবার সেই জল্পনায় জল ঢেলে দিলেন নুসরত স্বয়ং। এদিন ইনস্টাগ্রাম পোস্টে তিনি মিমি (Mimi Chakraborty) ও যশের একটি সিনেমার ভিডিও শেয়ার করে তাঁদের মাসি আর ড্যাডি বলে সম্বোধন করেছেন অভিনেতা। পাশাপাশি জানিয়েছেন উইকেন্ডে তাঁদের ছবি দেখেই সময় কাটাচ্ছেন অভিনেতা। বেশ অনেকদিন ধরেই মিমির সঙ্গেও নুসরতের সম্পর্ক নিয়ে কানাঘুষোর শেষ নেই। শোনা যাচ্ছিল, বোনুয়া মিমির সঙ্গে সম্পর্কে অবনতি ঘটেছে তাঁর। নুসরতের সঙ্গে বেশ অনেকদিনই দেখা যায়নি মিমিকে। এমনকি ঈশানের জন্মের সময়ও নুসরতের পাশে ছিলেন না তিনি। 

mimi_yash

আরও পড়ুন: Tota Roychowdhury: টোটার ফিটনেসে ফিদা নেটদুনিয়া, 'শ্রীময়ী'তে ফেরার আর্জি ফ্যানেদের

এই প্রসঙ্গে অবশ্য মিমি জি ২৪ ঘণ্টাকে জানিয়েছিলেন যে তাঁর সঙ্গে নুসরতের সম্পর্ক তিনি বলে বোঝাতে পারবেন না। আর পাঁচটা সম্পর্কের থেকে তা বেশ আলাদা। তিনি সবসময়ই নুসরতের পাশে আছেন। মিমির প্রসঙ্গেও কখনও নেতিবাচক কিছু বলতে শোনা যায়নি নুসরতকে। রবিবার নায়িকার ইনস্টা স্টোরি দেখে বোঝাই যাচ্ছে ব্যক্তিগত জীবনে তাঁর সব সম্পর্কই বেশ শক্তপোক্ত। আপাতত সবাইকে সঙ্গে নিয়েই মাতৃত্ব এনজয় করছেন নুসরত। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.