Tota Roychowdhury: টোটার ফিটনেসে ফিদা নেটদুনিয়া, 'শ্রীময়ী'তে ফেরার আর্জি ফ্যানেদের

নিজস্ব প্রতিবেদন: ফিটনেসে বরবারই তিনি টলিউডে এক নম্বরে। আজও সেই ধারা অব্যাহত। বয়স বেড়েছে অভিনেতার কিন্তু বয়স যে শুধুমাত্র একটা নম্বর তা বারবার প্রমাণ করেছেন টোটা রায়চৌধুরী (Tota Roychowdhury)। শনিবার ফের একবার তাঁর ফিটনেসের প্রমাণ দিলেন পর্দার রোহিত সেন (Rohit Sen)। তাঁর ফিটনেসেই ফিদা নেটদুনিয়া। 

শনিবার শরীরচর্চার একটি ভিডিও পোস্ট করেন অভিনেতা। সেই ভিডিওতে দেখা যাচ্ছে কিকিং প্র্যাকটিস করছেন টোটা। শূন্যে লাফিয়ে নিজের উচ্চতার থেকে উঁচু লক্ষ্যে কিক করছেন অভিনেতা। ক্যাপশনে তিনি লিখেছেন, 'Still kicking high'। হ্যাশট্যাগে লিখেছেন অ্যাকশন হিরো। টোটার এ হেন অ্যাকশনে মজেছে নেটিজেনরা। এক নেটিজেন লিখেছেন,'এখনও কত ফিট'। কেই লিখেছেন ফাটাফাটি, কেউ বলছেন দাদা দারুণ। কেউ আবার টোটাকে রকস্টার বলে সম্বোধন করেছেন। 

আরও পড়ুন: Uma: মন্ডপেই ভাঙল বিয়ে! দিদির যোগ্য পাত্র খুঁজে পাবে উমা?

আরও পড়ুন: Jacqueline Fernandez: ২০০ কোটির প্রতারণা, প্রতারকের সঙ্গে ঘনিষ্ঠ ছবি, ফের বিতর্কে জ্যাকলিন

কোনও কোনও নেটিজেন আবার মজা করে লিখেছেন, 'ওহ মাই গড রোহিত সেন এখানে এইসব করছে আর ওনার স্ত্রী গুলি চালানো শিখছে।' বেশ অনেকদিন ধরেই শ্রীময়ী ধারাবাহিকে দেখা যাচ্ছে না টোটা রায়চৌধুরীকে। ধারাবাহিকের গল্প অনুযায়ী কিডন্যাপ হয়েছেন তিনি। রোহিত সেনের অনুপস্থিতি প্রভাবও ফেলেছে টিআরপিতে। টোটার পোস্টের নীচে নেটিজেনদের কমেন্ট দেখেই বোঝা যাচ্ছে যে তাঁকে মিস করছে তাঁর ফ্যানেরা। অনেকেই কমেন্ট সেকশনে তাঁকে শীঘ্রই শ্রীময়ী (Sreemoyee) ধারাবাহিকে ফেরার আর্জি জানিয়েছে। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

English Title: 
Netizen request Tota Roychowdhury to come back in Sreemoyee
News Source: 
Home Title: 

Tota Roychowdhury: টোটার ফিটনেসে ফিদা নেটদুনিয়া, 'শ্রীময়ী'তে ফেরার আর্জি ফ্যানেদের

Tota Roychowdhury: টোটার ফিটনেসে ফিদা নেটদুনিয়া, 'শ্রীময়ী'তে ফেরার আর্জি ফ্যানেদের
Yes
Is Blog?: 
No