শ্রীকান্ত মোহতার সঙ্গে কোনও কালে কোনও ‘লাভ অ্যাঙ্গেল’ ছিল না, স্পষ্ট জানালেন নুসরত

তাঁর সঙ্গে সম্পর্কের জেরেই কি ভাঙছে প্রযোজক শ্রীকান্ত মোহতার ঘর? তাঁর এন্ট্রিতেই কি ভাঙনের মুখে ২২ বছরের পুরনো শ্রীকান্ত – সরিতার দাম্পত্য? সম্প্রতি এমনসব গুঞ্জনই শোনা যাচ্ছে টালিগঞ্জের আনাচে কানাচে। সেই সঙ্গে শ্রীকান্ত-নুসরত সম্পর্কের (নায়িকার দাবি-যুক্তিহীন প্রলাপ) গুঞ্জনেও আজকাল সরগরম হয়ে উঠছে পেজ থ্রি। যদিও নুসরত জানালেন, পুরোটাই গুজব। এসভিএফ-এর কর্ণধার শ্রীকান্ত মোহতার সঙ্গে তাঁর সম্পর্ক ১০০ শতাংশ পেশাদারি এবং বন্ধুত্বের।

Updated By: Jan 30, 2018, 07:38 PM IST
শ্রীকান্ত মোহতার সঙ্গে কোনও কালে কোনও ‘লাভ অ্যাঙ্গেল’ ছিল না, স্পষ্ট জানালেন নুসরত

শর্মিষ্ঠা গোস্বামী চট্টোপাধ্যায়: তাঁর সঙ্গে সম্পর্কের জেরেই কি ভাঙছে প্রযোজক শ্রীকান্ত মোহতার ঘর? তাঁর এন্ট্রিতেই কি ভাঙনের মুখে ২২ বছরের পুরনো শ্রীকান্ত – সরিতার দাম্পত্য? সম্প্রতি এমনসব গুঞ্জনই শোনা যাচ্ছে টালিগঞ্জের আনাচে কানাচে। সেই সঙ্গে শ্রীকান্ত-নুসরত সম্পর্কের (নায়িকার দাবি-যুক্তিহীন প্রলাপ) গুঞ্জনেও আজকাল সরগরম হয়ে উঠছে পেজ থ্রি। যদিও নুসরত জানালেন, পুরোটাই গুজব। এসভিএফ-এর কর্ণধার শ্রীকান্ত মোহতার সঙ্গে তাঁর সম্পর্ক ১০০ শতাংশ পেশাদারি এবং বন্ধুত্বের।

নুসরত-এর কথায়, যে বা যাঁরা এই ধরনের গুজব ছড়াচ্ছেন, তাঁদের কথায় কোনও যুক্তি নেই। তাঁদের কাছে কোনও প্রমাণও নেই। তাই ওদের ক্ষমা করে দিয়েছি। নুসরত বলেন, ''সাড়ে ৬ বছর ধরে যাঁর সঙ্গে সম্পর্ক রয়েছি, তিনি যেমন এই ধরনের গুজবে কখনও কান দেননি, তেমনি শ্রীকান্ত মোহতার পরিবারও ভালভাবে জানেন সত্যিটা।''  নুসরত স্পষ্ট জানিয়েছেন, শ্রীকান্ত-এর সঙ্গে তাঁর ‘লাভ অ্যাঙ্গেল’ কোনওদিন ছিল না, আজও নেই। ফলে শ্রীকান্ত-সরিতার বিচ্ছেদে তাঁর কোনও ভূমিকা নেই।

পাশাপাশি লুকিয়ে বিয়ে করার অভিযোগও পত্রপাঠ উড়িয়ে দিয়েছেন নুসরত। জানিয়েছেন, ''বিয়ে করলে লুকিয়ে করব না, ঢাকঢোল পিটিয়ে সবাইকে জানিয়েই বিয়ে করব। বিয়ে নিয়ে এত লুকোচুরির কী আছে? দীর্ঘদিনের প্রণয়ীর পরিবারের সম্মতিতেই বিয়ে জানিয়েছেন বাংলা ছবির জগতের অন্যতম ব্যস্ত নায়িকা নুসরত জাহান। সমালোচকদের ওপর ক্ষোভ উগরে দিয়ে নুসরতের কটাক্ষ, আমি দু'টো বিয়ে করি বা ৩টে, তাতে কার কী আসে যায়?

.