রূপা গঙ্গোপাধ্যায় নন, মহাভারতে দ্রৌপদী হওয়ার প্রথম প্রস্তাব পেয়েছিলেন জুহি

ফের টিভির পর্দায় ফিরেছে BR চোপড়ার জনপ্রিয় মহাভারত। BR চোপড়ার মহাভারতে দ্রৌপদীর ভূমিকায় নজর কেড়েছিলেন জনপ্রিয় অভিনেত্রী রূপা গঙ্গোপাধ্যায়। তবে রূপা নন, মহাভারতের দ্রৌপদীর চরিত্রের জন্য BR চোপড়ার প্রথম পছন্দ ছিল জুহি চাওলা। একথা হয়ত অনেকেই জানেন না।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 17, 2020, 03:52 PM IST
রূপা গঙ্গোপাধ্যায় নন, মহাভারতে দ্রৌপদী হওয়ার প্রথম প্রস্তাব পেয়েছিলেন জুহি

নিজস্ব প্রতিবেদন : ফের টিভির পর্দায় ফিরেছে BR চোপড়ার জনপ্রিয় মহাভারত। BR চোপড়ার মহাভারতে দ্রৌপদীর ভূমিকায় নজর কেড়েছিলেন জনপ্রিয় অভিনেত্রী রূপা গঙ্গোপাধ্যায়। তবে রূপা নন, মহাভারতের দ্রৌপদীর চরিত্রের জন্য BR চোপড়ার প্রথম পছন্দ ছিল জুহি চাওলা। একথা হয়ত অনেকেই জানেন না।

তবে BR চোপড়ার মহাভারতে দ্রৌপদী চরিত্রটি করবেন না বলে জানিয়ে দিয়েছিলেন জুহি। কেন জানেন? সেসময় জুহি চাওলার কাছে 'কায়ামত সে কায়ামত তক' ছবিতে আমিরের বিপরীতে কাজ করার প্রস্তাব এসেছিল। আর আমিরের নায়িকা হওয়ার প্রস্তাব ছেড়ে দ্রৌপদী হতে চাননি জুহি চাওলা। আর সেকারণেই শেষপর্যন্ত দ্রৌপদীর ভূমিকায় রূপা গঙ্গোপাধ্যায়কে বেছে নেওয়া হয়।

আরও পড়ুন-ব্যালকনিতে দাঁড়িয়ে গান গাইলেন শুভশ্রী, মিউজিক ভিডিয়ো বানালেন রাজ

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by DIVINE WORLD (@divine_world008) on

মহাভারতে দ্রৌপদীর ভূমিকায় অভিনয় করে বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন রূপা গঙ্গোপাধ্যায়। জানা যায়, সেসময় BR চোপড়ার মহাভারতের বেশিরভাগ চরিত্রে যাঁরা অভিনয় করেছিলেন তাঁরা নবাগত ছিলেন।

আরও পড়ুন-হেমা মালিনীর জন্যই নষ্ট হয়ে গিয়েছিল শাহরুখ-গৌরীর বিয়ের প্রথম রাত!

.