ডিরেক্টরের বাড়ি থেকে কাঁদতে কাঁদতে বের হন, মুখ খুললেন Nora Fatehi

করিনার শোয়ে হাজির হয়ে ওই কথা জানান নোরা ফতেহি 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 7, 2021, 06:12 PM IST
ডিরেক্টরের বাড়ি থেকে কাঁদতে কাঁদতে বের হন, মুখ খুললেন Nora Fatehi
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : বেশ কয়েক বছর বলিউডে কাটানোর পর এবার মুখ খুললেন নোরা ফতেহি। নোরা বলেন, তিনি যখন প্রথম ভারতে আসেন, সেই সময় মুম্বইয়ের এক নামি কাস্টিং ডিরেক্টর তাঁকে ডেকে নিয়ে যান নিজের বাড়িতে। নোরাকে সেখানে ডেকে চিৎকার শুরু করেন ওই মহিলা। এমনকী, নোরার মতো অনেক অভিনেত্রী রয়েছেন বলিউডে। যাঁদের মধ্যে কোনও মেধা নেই। তাই নোরার মতো অভিনেত্রীকে ইন্ডাস্ট্রির কোনও প্রয়োজনও নেই। ওই কাস্টিং ডিরেক্টরের কথা শুনে কার্যত ভেঙে পড়েন নোরা ফতেহি। শুধু তাই নয়, তিনি কাঁদতে কাঁদতে সেদিন ওই কাস্টিং ডিরেক্টরের বাড়ি চেড়ে চলে যান বলেও জানান নোরা ফতেহি।

সম্প্রতি করিনা কাপুর খানের (Kareena Kapoor Khan) চ্যাট শোয়ে হাজির হন নোরা ফতেহি (Nora Fatehi)। করিনার অনুষ্ঠানে হাজির হয়ে পুরনো ঘটনা প্রকাশ্যে আনেন নোরা। প্রথম যখন তিনি মুম্বইতে আসেন, সেই সময় বলিউডের ওই কাস্টিং ডিরেক্টর যেভাবে তাঁর সঙ্গে খারাপ ব্যবহার কেন, চিৎকার করে ওঠেন নিম্নমেধার মানুষ বলে, সেই কথা মনে করে এখনও যেন শিউরে ওঠেন নোরা ফতেহি।

আরও পড়ুন : বেআইনি কাজ? Sonu Sood এর বিরুদ্ধে দায়ের অভিযোগ

ভারতে এসে বলিউডে কেরিয়ার গড়তে চাইলে, সবার সঙ্গেই কি এই ধরনের ব্যবহার করা হয়, তা নিয়ে ওই সময় নোরার মনে প্রশ্ন উঠতে শুরু করে বলে জানান অভিনেত্রী। যদিও কোন কাস্টিং ডিরেক্টর তাঁর সঙ্গে ওই ধরনের ব্যবহার করেন, তার নাম প্রকাশ্যে আনেন মরোক্কান মডেল অভিনেত্রী।

আরও পড়ুন : টেনে-হিঁচড়ে নিয়ে মডেলকে ধর্ষণ, মুখ খুললে ভিডিয়ো ভাইরালের হুমকি

সত্যমেব জয়তে-র কামারিয়া কিংবা বাটলা হাউসের, ও সাকি সাকি, বর্তমানে একের পর এক আইটেম নম্বরে তাঁর জনপ্রিয়তা হু হু করে বাড়তে শুরু করেছে।

.