Nonte Phonte: গরমের ছুটি জমজমাট! আসছে নন্টে ফন্টে...

কমিকস বই থেকে সোজা বড় পর্দায়। ছোটো,বড় সকলের মন জোগাতে আসছে নন্টে ফন্টে। প্রকাশ্যে এল সিনেমার প্রথম ঝলক।

Updated By: May 6, 2023, 05:38 PM IST
Nonte Phonte: গরমের ছুটি জমজমাট! আসছে নন্টে ফন্টে...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: চিরকালই বাংলা কার্টুনের দুনিয়ায় জনপ্রিয় নন্টে, ফন্টে ও কেল্টুদা। নারায়ণ দেবনাথের এই অমর সৃষ্টি বরাবর মন জয় করেছে ছোট, বড় সকলের। সেই নন্টে ফন্টেই কিনা এবার বড়ো পর্দায়। অনির্বাণ চক্রবর্তীর পরিচালনার এই ফিচারফিল্মের কথা শোনা গিয়েছিল আগেই। আর এবার প্রকাশ্যে এল সিনেমার ট্রেলার। দুই মিনিট একত্রিশ সেকেন্ডের এই ট্রেলারের প্রথমেই নজরে পড়বে নন্টে, ফন্টের দুষ্টুমি। মারপিট করতে থাকা দুই ছাত্রকে ধরে ফেলেন হাতি স্যার। তারপরেই বকুনি! 

এরপর হাসি, মজায় এগোতে থাকে গল্প। বোর্ডিং স্কুলের আনাচে কানাচে চলে নানান দুষ্টুমি। যেমন, হাঁড়িতে শুকনো লঙ্কা রেখে পোড়ানো কিংবা কখনো ভুত সেজে ভয় দেখানো। এরমধ্যেই নন্টে ফন্টের সঙ্গে মোলাকাত হয় কেল্টুদার। তারপরই রহস্য সমাধানে নামে তিন আবদার। দুষ্টুমি-কারসাজিতে কিভাবে মিলবে সমাধান? বাঘমামার ধমক খেয়ে অজ্ঞান কেল্টুদা কিভাবে ফিরবেন স্বমহিমায়? উত্তর এখানে নয়, মিলবে প্রেক্ষাগৃহে।

আরও পড়ুন: Arijita Mukherjee: 'ঋতাভরী রীতিমতো আমার সেবা করেছিল, ওর কাছে কৃতজ্ঞ', 'ফাটাফাটি' সাক্ষাৎকারে অরিজিতা

অনির্বাণ চক্রবর্তীর পরিচালনায় আগামী ১৯শে মে প্রকাশ পাবে 'নন্টে ফন্টে'। গল্পের স্ক্রিন প্লে আর ডায়লগ তৈরিতে রয়েছেন অম্লান মজুমদার। সঙ্গীতের দায়িত্বে রয়েছেন অনুপম রায়। নন্টের চরিত্রে অভিনয় করেছেন সোহম বসু। হাতি স্যারের ভূমিকায় অভিনয় করছেন মনোজ্যোতি মুখার্জি। এছাড়া অন্যান্য চরিত্রে অভিনয় করছেন পরাণ বন্দ্যোপাধ্যায়, শুভাশিস মুখার্জি, অম্লান মজুমদার, সুমিত সমাদ্দার, বিশ্বজিৎ চক্রবর্তী ও কাঞ্চনা মৈত্র।

আরও পড়ুন: Miss Universe Finalist: মিস ইউনিভার্স প্রতিযোগীর মৃত্যু ! ২৩ বছরেই প্রাণ হারালেন সিয়েনা

এর আগে ফেলুদা, ব্যোমকেশ, মিতিন মাসি-সহ অন্যান্য ফিকশনাল চরিত্ররা এসেছে বড় পর্দায়। আর এবার 'নন্টে ফন্টে' নিয়ে দর্শকদের উন্মাদনা তুঙ্গে। ১৯শে এপ্রিল মুক্তি পাচ্ছে ছবিটি। সেই সময় যেহেতু গরমের ছুটি চলবে, তাই ছোটদের কথা মাথায় রেখেই ছবি মুক্তির তারিখ ঠিক করা হয়েছে বলে মনে করা হচ্ছে। কিশোর ভারতীর নস্ট্যালজিয়া আসছে বড় পর্দায়। নন্টে ফন্টে কেল্টুদার সাথে জমবে গরমের ছুটি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.