৮ জুন দিশাদের পার্টিতে হাজির ছিলেন কোন রাজনৈতিক নেতা? কী জানাল মুম্বই পুলিস

জোর শোরগোল শুরু হয়েছে 

Edited By: জয়িতা বসু | Updated By: Aug 4, 2020, 11:03 AM IST
৮ জুন দিশাদের পার্টিতে হাজির ছিলেন কোন রাজনৈতিক নেতা? কী জানাল মুম্বই পুলিস
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ৮ জুন দিশাদের পার্টিতে হাজির ছিলেন শুধুমাত্র তাঁর বন্ধুরা। ৮ জুনের পার্টিতে  দিশার বন্ধুরা ছাড়া কোনও রাজনৈতিক নেতা সেখানে হাজির ছিলেন না। সম্প্রতি এমনই জানিয়েছেন মুম্বইয়ের পুলিস কমিশনার পরমবীর সিং।

আরও পড়ুন : রিয়া কোথায় রয়েছেন জানি না : মুম্বই পুলিস কমিশনার

সম্প্রতি মুম্বইয়ের পুলিস কমিশনার পরমবীর সিং জানন, ৮ জুন দিশা এবং তাঁর বন্ধু রোহন রাইয়ের পার্টিতে ৫ জন হাজির ছিলেন। সেখানে কোনও রাজনৈতিক নেতা হাজির হননি। রোহন এবং দিশাদের পার্টি শেষ হওয়ার পর তাঁরা ফ্ল্যাটে ফিরে যান। ভোর ৩টে নাগাদ মালাডের ফ্ল্যাটে হাজির হন দিশা এবং রোহন। এরপর আচমকাই বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন দিশা সালিয়ান। পার্টির শেষ কেন দিশা নিজের জীবন সেষ করে দিলেন, তা নিয়ে ধ্বন্দে পুলিস।

আরও পড়ুন : 'পার্টির মাঝে দিশার সঙ্গে খারাপ ব্যবহারের পরই সুশান্তকে ফোন', তদন্তে নয়া মোড়!

তবে 'ইনসাফ এসএসআর'-এর মুখ প্রশান্ত কুমার দাবি করেন, ৮ জুন পার্টির মধ্যে আচমকা একটি ফোন আসে দিশার কাছে। এরপর তিনি তড়িঘড়ি সুশান্তকে ফোন করেন। ভয় না পেয়ে দিশা যাতে তখনই সেই পার্টি থেকে বেরিয়ে যান, এমন পরামর্শ দেন সুশান্ত। এমনকী, তিনি বিষয়টি দেখে নেবেন বলেও নাকি ওই রাতে দিশাকে জানিয়েছিলেন সুশান্ত। এসএসআর-এর কাছ থেকে আশ্বস্ত হয়েও, দিশা মাথা ঠিক রাখতে পারেননি। এরপরই তিনি বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন বলে জানা যায়। তবে প্রশান্ত কুমারকে কে ফোন করে দিশার সম্পর্কে ওই তথ্য দেন, সে বিষয়ে জানা যায়নি কিছু।

.