Nicki Minaj: এ কী কাণ্ড! মাদক রাখায় হাজতবাস গায়িকার, নড়ে গেলেন ফ্যানরা...

Nicki Minaj: ইংল্যান্ডের ম্যানচেস্টারে নিকি মিনাজের অত্যন্ত প্রত্যাশিত 'পিঙ্ক ফ্রাইডে টু' সফর এই সপ্তাহান্তে একটি বিপত্তিতে পরিণত হয়েছে। জনপ্রিয় এই র‌্যাপারকে তাঁর নির্ধারিত পারফরম্যান্সের কয়েক ঘণ্টা আগে তাঁর ব্যাগে মাদক বহন করার অভিযোগে আমস্টারডাম কর্তৃপক্ষ আটক করে।

Updated By: May 26, 2024, 05:18 PM IST
Nicki Minaj: এ কী কাণ্ড! মাদক রাখায় হাজতবাস গায়িকার, নড়ে গেলেন ফ্যানরা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: ইংল্যান্ডের ম্যানচেস্টারে নিকি মিনাজের অত্যন্ত প্রত্যাশিত 'পিঙ্ক ফ্রাইডে টু' সফর এই সপ্তাহান্তে একটি বিপত্তিতে পরিণত হয়েছে। জনপ্রিয় এই র‌্যাপারকে তাঁর নির্ধারিত পারফরম্যান্সের কয়েক ঘণ্টা আগে তাঁর ব্যাগে মাদক বহন করার অভিযোগে আমস্টারডাম কর্তৃপক্ষ আটক করে।

আরও পড়ুন: Payal Kapadia: FTII-পুনে থেকে বহিষ্কৃত 'দেশদ্রোহী' পায়েল-ই আজ কানজয়ী!

আয়োজকরা পরে স্থগিত শোয়ের বিশদ ব্যাখ্যা করে একটি বিবৃতি জারি করে যে মিনাজ পুনরায় তাঁর শো শুরু করার জন্য যথাসাধ্য চেষ্টা করেছিল কিন্তু 'অসম্ভব' পরিস্থিতির কারণে ব্যর্থ হয়েছে।
"আজ রাতের অনুষ্ঠানটি করার জন্য সম্ভাব্য প্রতিটি উপায় খোঁজার নিকির সর্বোত্তম প্রচেষ্টা সত্ত্বেও, আজকের ঘটনাগুলি এটিকে অসম্ভব করে তুলেছে," কো-অপ লাইভ অ্যারেনা বিবৃতি প্রকাশ করেছ। ভক্তরা হতাশ এবং পুনঃনির্ধারিত তারিখে আপডেটের জন্য আগ্রহী। তাঁরা আরও জানান, "এর ফলে যে অসুবিধা হয়েছে তাতে আমরা গভীরভাবে হতাশ।" পিঙ্ক ফ্রাইডে ট্যুরটি ছিল যুক্তরাজ্যের সবচেয়ে প্রতীক্ষিত কনসার্টগুলির মধ্যে একটি, এর জন্য পুনঃনির্ধারিত তারিখ এখনও ঘোষণা করা হয়নি। আয়োজকদের মতে, কনসার্টের টিকিট পুনঃনির্ধারিত তারিখের জন্যও বৈধ থাকবে।

আরও পড়ুন: Puja Banerjee: 'পাশে নেই কেউ!' হাসপাতালের বেডে একাই লড়ছেন বাঙালি সুন্দরী...
মাদক বহনের অভিযোগে আমস্টারডাম কর্তৃপক্ষ তাঁকে অল্প সময়ের জন্য হেফাজতে নেওয়ার পর নিকি মিনাজকে ভারী জরিমানা চেয়েছেন। ঘটনাটি ঘটেছে শিফোল বিমানবন্দরে। 
অনুষ্ঠানটি আনুষ্ঠানিকভাবে বন্ধ করার আগে আমেরিকান র‌্যাপার এবং গীতিকারকে ভারী জরিমানার অভিযোগ আনা হয়েছিল বলে জানা গেছে। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.