Serial Killing: শহরে একের পর এক মন্ত্রী খুন, তৎপর পুলিস-প্রশাসন...

Serial Killing: জোর কদমে শুরু হয়েছে তদন্ত। কে বা কারা খুন করছে? কি তাদের উদ্দেশ্য? কেউ জানে না। অবশেষে এই খুনের কিনারা করতে গোয়েন্দার দ্বারস্থ পুলিস।

Updated By: Jan 18, 2023, 08:08 PM IST
Serial Killing: শহরে একের পর এক মন্ত্রী খুন, তৎপর পুলিস-প্রশাসন...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শহরে একের পর এক মন্ত্রীর খুন হচ্ছে। পুলিশ প্রশাসন মিডিয়া জনতা সবাই তটস্থ। জোর কদমে শুরু হয়েছে তদন্ত। কে বা কারা খুন করছে? কি তাদের উদ্দেশ্য? কেউ জানে না। অবশেষে এই খুনের কিনারা করতে গোয়েন্দার দ্বারস্থ পুলিস। না এই ঘটনা বাস্তবের নয়, এই ঘটনা উঠে আসছে আগামী বাংলা থ্রিলারে। ছবির নাম 'বরফি'। থ্রিলার ঘরানার ছবি নিয়ে আসছেন পরিচালক সৌভিক দে। ছবির গল্প লিখেছেন সায়ন রয়্যান ও সৌভিক দে।

আরও পড়ুন- Rakhi Sawant: প্রেগন্যান্ট ছিলেন রাখি সাওয়ান্ত, গর্ভেই মৃত সন্তান!

ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে কৌশিক সেন, গুলশন পাণ্ডে, অভিজিৎ গুহ, চান্দ্রেয়ী ঘোষ, কমলেশ্বর মুখোপাধ্যায়, অনামিকা সাহা, অমিত শেট্টি, পিয়ালি চক্রবর্তী, অরিত্র দত্ত বণিককে। শহরে আনাচে কানাচে ঘটে যাওয়া একাধিক খুনকে কেন্দ্র করেই এগিয়েছে ছবির চিত্রনাট্য। এবার খুনির শিকার শহরে একের পর এক মন্ত্রী। একদিকে দেখা যাচ্ছে, পুলিস প্রশাসন মিডিয়া জনতা সবাই চায় সামনে আসুক খুনি তো অন্যদিকে দেখা যাচ্ছে, স্কুলের প্রিন্সিপাল বরফি তার ভাই সূর্য এবং ভাইয়ের বান্ধবী শ্যামলী এদের মধ্যে একটা অদ্ভুত সম্পর্ক গড়ে উঠছে। বরফি কোনভাবেই সম্পর্কে মেনে নিতে পারছে না।

আরও পড়ুন- Anirban Chakraborty on Sujan Dasgupta Demise: 'প্রায়ই কথা হত, মঙ্গলবার বাড়িতে নিমন্ত্রণও করেছিলেন...' স্রষ্টার মৃত্যুতে বাকরুদ্ধ একেনবাবু অনির্বাণ

অন্যদিকে পুলিস এই তদন্ত তাঁদের পূর্বতন একজন হেভি ওয়েট অফিসার, যিনি বর্তমানে শখের গোয়েন্দা মহেন্দ্র এবং তাঁর সহকারী লক্কার হাতে সমর্পণ করে। এর থেকে বরফি সূর্য এবং সূর্যের প্রেমিকার মধ্যে একটা ত্রিকোন সম্পর্ক তৈরি হয় আর অন্যদিকে লক্কা এবং মহেন্দ্রর ইনভেস্টিগেশন সমান্তরাল ভাবে এগোতে থাকে। এর মাঝে একের পর এক খুন হতে থাকে। মহেন্দ্র এবং লক্কা আরো বেশি ধাঁধার মধ্যে পড়ে যায়। বরফি কি ভাইয়ের প্রেমিকার সম্পর্কটা মেনে নিতে পারবে? মহেন্দ্র কি খুঁজে বার করতে পারবে আসল খুনিকে এবং এই সিরিয়াল খুনের নেপথ্যের আসল সত্যি কি?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.