লকডাউনে কীসের খোঁজ, রণবীরের উত্তরে অভিনেতার প্রশংসায় নেটিজেনরা

রণবীরের ওই উত্তরে কার্যত খুশি হয়ে যান নেটিজেনরা।

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 25, 2020, 05:51 PM IST
লকডাউনে কীসের খোঁজ, রণবীরের উত্তরে অভিনেতার প্রশংসায় নেটিজেনরা
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : লকডাউনে কী করেছেন! কোন জিনিসকে সবচেয়ে বেশি খোঁজ করেছেন? সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাতকারে এমনই প্রশ্ন করা হয়েছিল রণবীর কাপুরকে। যার উত্তর বেশ স্পষ্ট করেই দেন বলিউডের এই অভিনেতা। রণবীরের ওই উত্তরে কার্যত খুশি হয়ে যান নেটিজেনরা।

রণবীর কাপুর বলেন, লকডাউনের তিনি কোন জিনিসকে 'মিস' করেছেন সবচেয়ে বেশি,এর উত্তর দেওয়া খুব কঠিন। যেহেতু পৃথিবীর অনেক মানুষ লকডাউনের জেরে বিভিন্ন ধরনের সমস্যার মুখোমুখি হচ্ছেন প্রতিদিন। সেই সময় তাঁর ছোটখাট অসুবিধাগুলিকে তুলে ধরা ঠিক নয়। লকডাউনের মধ্যে তিনি বাড়িতেই ছিলেন। হাতের কাছে সবকিছু পেয়েছেন সময় মতো। তাই লকডাউনের জেরে তিনি কোনও ধরনের অসুবিধার সম্মুখীন হয়েছেন, এ কথা বলা একেবারেই উচিত নয়। বিষয়টি নিয়ে তাই আলোচনা করাও সঠিক নয় বলেও স্পষ্ট জানান রণবীর কাপুর।

আরও পড়ুন  : কাপুরদের ক্রিসমাসের ভোজে Ranbir-এর সঙ্গে হাজির Alia, দেখুন

লকডাউনের মধ্যে জীবনে সুবিধা, অসুবিধা নিয়ে প্রশ্ন করায়, রণবীর যে উত্তর দিয়েছেন, তাতে খুশি হয়ে যান নেটিজেনরা। এত বড় তারকা হয়েও রণবীর যে একেবারে সোজাসাপ্টা কথা বলে প্রত্যেকের অসুবিধার বিষয়টি উল্লেখ করে দেন, তা স্পষ্ট করে দেন রণবীর কাপুর।

এদিকে সম্প্রতি ব্রক্ষ্মাস্ত্রের শ্যুটিং শেষ করেছেন রণবীর কাপুর। পরিচালক অয়ন মুখোপধ্যায়ের এই সিনেমাতেই আলিয়া ভাটের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে রণবীরকে। আলিয়া এবং রণবীরের পাশাপাশি  এই সিনেমায় দেখা যাবে অমিতাভ বচ্চন, ডিম্পল কপাডিয়া, নাগার্জুনা এবং মৌনী রায়কে। জানা যাচ্ছে, রণবীর কাপুর এবং আলিয়া ভাট এই সিনেমায় পর্দায় নিজেদের রসায়ন দেখার পরই সিদ্ধান্ত নেবেন যে তাঁরা পরবর্তী সিনেমায় ফের নতুন করে জুটি বাঁধবেন কি না।

.