কাপুরদের ক্রিসমাসের ভোজে Ranbir-এর সঙ্গে হাজির Alia, দেখুন

রণবীর-আলিয়া হাজির হন একসঙ্গে 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 25, 2020, 05:17 PM IST
কাপুরদের ক্রিসমাসের ভোজে Ranbir-এর সঙ্গে হাজির Alia, দেখুন
ক্রিসমাসে রণবীর, আলিয়া

নিজস্ব প্রতিবেদন : ক্রিসমাসে এবার নয়ারূপে সামনে এলেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। ক্রিসমাস উপলক্ষ্যে পারিবারিক জমায়েতে দেখা গেল বলিউডের এই জনপ্রিয় জুটিকে। যেখানে ধূসর রঙের টিশার্টর সঙ্গে কালো প্যান্ট পরে হাজির হন রণবীর কাপুর (Ranbir Kapoor)। অন্যদিকে হালকা সবুজ রঙের পোশাক পর রণবীরের সঙ্গে ক্রিসমাসের দিন হাজির হন আলিয়া ভাট। কাপুরদের পারিবারিক জমায়েতে রণবীর কাপুর এবং আলিয়া ভাটকে একসঙ্গে দেখার পর থেকেই ঝলসে উঠতে শুরু করে ক্যামেরার ফ্ল্যাশ।

দেখুন...

রণবীর কাপুর এবং আলিয়া ভাটকে দেখে যখন ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে উঠতে শুরু করে, সেই সময় পাপারাতজির দিকে তাকিয়ে হাসি মুখে পোজ দেন আলিয়া ভাট। তাঁদের বিয়ের দিনক্ষণ এখনও স্থির না হলেও, রণবীরের সঙ্গে আলিয়া যে এক প্রকার কাপুর পরিবারের সদস্য হয়ে উঠেছেন, তা বেশ স্পষ্ট এই ছবি থেকেই।

আরও পড়ুন : ​হাসপাতালে ভর্তি আহত জন আব্রাহাম, অভিনেতার খোঁজ নিতে হাপাতালের বাইরে মানুষের ঢল

এদিকে সম্প্রতি বিয়ে নিয়ে মুখ খোলেন আলিয়া ভাট (Alia Bhatt) এবং রণবীর কাপুর দুজনেই। আলিয়া বলেন, তিনি মাত্র ২৫-এর। তাই এত কম বয়সে বিয়ে নিয়ে তাঁকে কেন প্রত্যেকে জিজ্ঞাসা করছেন, তা নিয়ে প্রশ্ন তোলেন আলিয়া ভাট। পাশাপাশি তিনি উপযুক্ত সময়েই বিয়ের আসরে বসবেন বলেও স্পষ্ট করে দেন আলিয়া।

আরও পড়ুন : ​হাসপাতালে ভর্তি দক্ষিণী সুপারস্টার Rajinikanth, উদ্বেগে ভক্তরা

আলিয়ার পাশাপাশি রণবীর কাপুরও বিষয়টি নিয়ে মুখ খোলেন। তিনি বলেন, ২০২১ সালে হয়ত তাঁরা বিয়ে করতে পারেন যদি কোভিড তাঁদের জীবনে কোনও বাধা হয়ে না দাঁড়ায় তবেই। কোভিড কেটে গেলেই তাঁরা বিয়ের পিঁড়িতে হয়ত বসবেন বলে স্পষ্ট করে দেন। তবে এই মুহূর্তে বিয়ে নিয়ে তিনি কোনও মন্তব্য করতে চান না বলে স্পষ্ট জানান রণবীর।

 

.