রোহনপ্রীতে মগ্ন নেহা কক্কর, সামনে এল 'নেহু দ্যা বিয়া'র পোস্টার

 গায়িকার অনুরাগীরা আপাতত নেহার বিয়ে নিয়ে মজেছেন। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 14, 2020, 01:35 PM IST
রোহনপ্রীতে মগ্ন নেহা কক্কর, সামনে এল 'নেহু দ্যা বিয়া'র পোস্টার

নিজস্ব প্রতিবেদন : করোনা আবহের মধ্যেও এই মুহূর্তে বি-টাউনে অন্যতম আলোচ্য বিষয় হয়ে উঠেছে গায়িকা নেহা কক্করের বিয়ে। পাঞ্জাবি গায়ক রোহনপ্রীত সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন নেহা। গায়িকার অনুরাগীরা আপাতত নেহার বিয়ে নিয়ে মজেছেন। তারই মাঝে প্রকাশ্যে এল 'নেহু দ্যা বিয়া'র পোস্টার। 

গায়ক রোহনপ্রীত সিংয়ের সঙ্গে মিলে নতুন গানের ভিডিয়ো নিয়ে আসছেন নেহা। যে গানটির লেখা ও সুর দুটোই গায়িকার নিজের। মুক্তি পেয়েছে তারই ফার্স্ট লুক পোস্টার। যে পোস্টারে পাঞ্জাবের গোলাপী রঙের ট্রাডিশনার পোশাকে দেখা যাচ্ছে নেহাকে। আর রোহনপ্রীতকে দেখা যাচ্ছে সাদা কুর্তা-পাজামা ও মাথায় পাগড়ী পরে থাকতে। দুজনেই একে অপরের চোখে চোখ রেখে তাকিয়ে রয়েছেন। ফার্স্ট লুক পোস্টার শেয়ার করে নেহা লিখেছেন, '#NehuDaVyah by #NehaKakkar featuring My Rohu @rohanpreetsingh'।

আরও পড়ুন-রোহনপ্রীত সিং-এর সঙ্গে সত্যিই কি বিয়েটা করছেন নেহা কক্কর?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

অন্যদিকে একই পোস্টার শেয়ার করে রোহনপ্রীত সিং লিখেছেন, '' সকলে যে দিনটির অপেক্ষায় ছিল, অবশেষে সেই দিনটি এসেই গেল। আমাদের প্রথম অফিসিয়াল পোস্টার সামনে এল। মেরী ঘরওয়ালী নেহু, নেহা কক্করের সঙ্গে আমার প্রথম গান আসতে চলেছে ২১ অক্টোবর।''

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by Rohanpreet Singh (@rohanpreetsingh) on

এদিকে সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুসারে গায়ক রোহনপ্রীত সিংয়ের সঙ্গে এমাসেই বিয়ে করছেন নেহা। আগামী ২৬ অক্টোবর দিল্লিতে বসছে নেহা ও রোহনপ্রীতের বিয়ের আসর। তার আগে রোহনপ্রীত সিংয়ের সঙ্গে মিলে ২১ অক্টোবর নেহা গানও প্রকাশ্যে আনতে চলেছেন।

আরও পড়ুন-সিঙ্গাপুরে পুজো কাটবে, ষষ্ঠী, সপ্তমী, অষ্টমীর দিনে ট্রাডিশনাল সাজই পছন্দ : ঋতুপর্ণা

.