স্ত্রী অন্তঃস্বত্তা, ক্যামেরার ফ্ল্যাশ পড়তেই খেপে উঠলেন অঙ্গদ, দেখুন

ভক্তদের সরিয়ে সেখান থেকে বেরিয়ে যাওয়ার চেষ্টা করেন অঙ্গদ বেদি

Updated By: Aug 29, 2018, 11:58 AM IST
স্ত্রী অন্তঃস্বত্তা, ক্যামেরার ফ্ল্যাশ পড়তেই খেপে উঠলেন অঙ্গদ, দেখুন

নিজস্ব প্রতিবেদন : সবে সবে বিয়ে সেরেছেন। বিয়ের পর কয়েক মাস কাটতে না কাটতেই মিলেছে সুখবর। জানা গিয়েছে, শিগগিরই মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া। স্ত্রী-র জন্মদিনের আগে সেই সুখবর জানিয়েছেন খোদ নেহার স্বামী অঙ্গদ বেদি। যা নিয়ে ইতিমধ্যেই উচ্ছ্বসিত নেহা ধুপিয়ার ভক্তরা।

‘মমি টু বি’ নেহা এবার পড়লেন ৩৮ বছরে। নেহার ৩৮ বছরের জন্মদিন করণ জহর, কিয়ারা আদবানি, সোহা আলি খান-দের সঙ্গে পালন করার পর স্ত্রী-কে নিয়ে লাঞ্চ ডেটে বের হন অঙ্গদ বেদি। স্বামীর হাত ধরে নেহা যখন গাড়ি থেকে নামেন, সেই সময় পাপারাত্জির ক্যামরার ফ্ল্যাশ উপচে পড়তে শুরু করে। পাপারাত্জির সঙ্গে বেশ কয়েকজন ভক্তও নেহা ধুপিয়া এবং অঙ্গদ বেদির সঙ্গে ছবি তোলার জন্য মুখিয়ে ওঠেন।

আরও পড়ুন : ঐশ্বর্যের সঙ্গে সম্পর্কের তিক্ততা কি কাটল? সলমনের ইচ্ছের উত্তর দিলেন অমিতাভ

নেহা ধুপিয়া এবং তাঁর সঙ্গে ভক্তরা যোহন একের পর এক নিজস্বী তুলতে শুরু করেন, তখন যেন বেশ বিরক্ত হয়ে যান অঙ্গদ বেদি। ভক্তদের ক্যামেরা এড়িয়ে সেখান থেকে বেরিয়ে যাওয়ার চেষ্টা করেন অঙ্গদ বেদি। এমনকী, নিজস্বী আর নয় বলে সেখান থেকে নেহাকে নিয়ে সরে যান অঙ্গদ।

দেখুন সেই ভিডিও...

 

 

এদিকে অঙ্গদ বেদিকে চেনেন না বলে সম্প্রতি প্রকাশ্যে মন্তব্য করেন নোরা। তিনি বলেন, কে অঙ্গদ বেদি? ওই নামে তিনি কখনও কাউকে চিনতেনও না, ডেট-ও করেননি। যা নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করতে চাননি অঙ্গদ। তবে সম্প্রতি মাল্টায় ‘ভরত’-এর শুটিং করতে যাওয়ার সময় একটি অনুষ্ঠানে হাজির হন। সেখানে আগে থেকেই হাজির ছিলেন নেহা ধুপিয়া। নোরার সামনে যাতে কোনওরকম অহেতুক মুহূর্তে না পড়তে হয়, তার চেষ্টা করেন নেহা। কিন্তু, সেখান থেকে বেরিয়ে যাওয়ার আগেই ‘দিলবর’ অভিনেত্রীর মুখোমুখি পড়তে হয় প্রাক্তন মিস ইন্ডিয়াকে। যদিও, নোরা না নেহা একে অপরকে দেখে সেখান থেকে পাশ কাটিয়ে যান।

আরও পড়ুন : পথ দুর্ঘটনায় মৃত্যু জনপ্রিয় অভিনেতার

প্রসঙ্গত, ‘ভরত’-এ সলমন খান, ক্যাটরিনা কাইফের সগে স্ক্রিন শেয়ার করছেন নোরা ফতেহি। আলি আব্বাস জাফর এবং সলমন খানের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে তিনি খুশি বলে মন্তব্য করেন নোরা। ‘ভরত’-এর মাধ্যমেই বলিউডে সবচেয়ে বড় ব্রেক পেলেন ইন্দো-মরক্কান ডান্সার।

আরও পড়ুন : প্রকাশ্যে কেন স্তন্যপান? আক্রমণের মুখে বলিউড অভিনেত্রী লিজা হেডন

এদিকে ‘ভরত’থেকে সরে গিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। শোনা যায়, পারিশ্রমিক নিয়ে টানাপোড়েনের জেরেই শেষ পর্যন্ত সলমন খানের সিনেমা থেকে পিগি চপস সরে যান। যদিও এ বিষয়ে মুখ খোলেননি তিনি।

.