ফুটপাতে থাকা খুদেদের মুখে খাবার তুলে দিলেন Neel-Trina, উদ্যোগে তাঁদের 'এক মুঠো আশা'

 দুঃস্থ মানুষের পাশে থাকার প্রচেষ্টায় পাওয়ার কাপল

Updated By: Jun 7, 2021, 04:27 PM IST
ফুটপাতে থাকা খুদেদের মুখে খাবার তুলে দিলেন Neel-Trina, উদ্যোগে তাঁদের 'এক মুঠো আশা'

নিজস্ব প্রতিবেদন- রাজ্য জুড়ে কঠিন পরিস্থিতি। লকডাউনের মাঝেই ইয়াসের হানা আরও সমস্যায় ফেলেছে বহু মানুষকে। সর্বস্ব হারিয়ে পথে বসেছেন বহু মানুষ। বাসস্থান নেই, জুটছেনা দুবেলা দুমুঠো খাবারও। এহেন পরিস্থিতিতে সাধ্যমতো সকলেই ক্ষতিগ্রস্থদের সাহায্যের জন্য এগিয়ে আসছেন। দুঃস্থ মানুষের পাশে থাকার প্রচেষ্টায় কিছুদিন আগেই নিজের এনজিও খুলেছেন অভিজিৎ ওরফে নীল। এবার ময়দানে নামলেন তাঁরা।

দুঃস্থ মানুষের পাশে দাড়ালেন নীল ও তৃণা। এক মুঠো আশা নিয়ে মাই স্কাই ফাউন্ডেশনের উদ্যোগে টলিউডের কিউট কাপল খাবার বিতরণ করলেন। প্রায় পাঁচশো খাবারের প্যাকেট বিলি করলেন তাঁরা। কুমোরটুলি এলাকায় প্রচুর মানুষের বাস, তাঁদের মুখো খাবার তুলে দেন প্রথম দিন। দ্বিতীয় দিন পৌঁছে যান ভবানীপুর এলাকায়। তাঁদের সঙ্গে এই কাজে এগিয়ে এসেছেন কয়েকজন বন্ধুও।

ফুটপাতে বেড়ে ওঠা খুদেদের হাতে খাবার তুলে দিয়ে খুশি তাঁরা। এই মুহুর্ত তুলে রাখেন নিজেদের সোশ্যাল মিডিয়ায়। ছবি পোস্ট করে সকলকে ভালবাসা ছড়িয়ে দেওয়ার অনুরোধ করেন নীল। বর্তমান পরিস্থিতিতে এইভাবেই আনন্দ খুঁজে নিচ্ছেন পাওয়ার কাপল।

 

এই NGO খোলার পরই জি ২৪ ঘণ্টা ডিজিটালকে নীল ও তৃণা জানিয়েছিলেন-আগের বছর থেকেই ইচ্ছে ছিল করোনা আক্রান্তদের পাশে দাঁড়ানোর। কিন্তু হয়ে ওঠে নি। এবার তা সম্ভব হয়েছে। প্রথমে শহরের মানুষের কাছে পৌছে গিয়ে তাঁদের মুখে খাবার তুলে দিলেন তাঁরা। এরপর ইয়ালে বিধ্বস্ত এলাকায় পৌঁছবেন। করোনা আক্রান্ত রোগীদের সাহায্য করার ভাবনাও রয়েছে তাঁদের আগামী দিনের প্ল্যানিংয়ে।

.