হুমকি দিচ্ছে, করণকে মিথ্যে অভিযোগে ফাঁসাতে চাইছে এনসিবি : ক্ষিতিজ প্রসাদ

একের পর এক বিস্ফোরক অভিযোগ করেন ক্ষিতিজ প্রসাদ 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 28, 2020, 01:32 PM IST
হুমকি দিচ্ছে, করণকে মিথ্যে অভিযোগে ফাঁসাতে চাইছে এনসিবি : ক্ষিতিজ প্রসাদ
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর বিরুদ্ধে গুরুতর অভিযোগ করলেন করণ জোহরের ধর্মা প্রোডাকশনের ম্যানেজার ক্ষিতিজ প্রসাদ। তিনি দাবি করেন, তাঁর ব্যালকনি থেকে সিগারেট উদ্ধার করা হয়েছে। অন্য কোনও মাদক বা নিষিদ্ধ মাদক উদ্ধার করা হয়নি তাঁর ব্যালকনি থেকে। শুধুমাত্র সিগারেট উদ্ধার করেই কেন এনসিবি তাঁকে তুলে নিয়ে গেল বা গ্রেফতার করল তা নিয়ে প্রশ্ন তোলেন ক্ষিতিজ প্রসাদ। পাশাপাশি তিনি আরও অভিযোগ করেন, মিথ্যে অভিযোগের ভিত্তিতে করণ জোহরকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে এনসিবির তরফে। এমন অভিযোগও করেন ক্ষিতিজ প্রসাদ। (প্রসঙ্গত, শুক্রবার রাতে ক্ষিতিজ প্রসাদকে প্রথমে আটক করে পরে গ্রেফতার করে এনসিবি)

ক্ষিতিজের অভিযোগ, এনসিবির আধিকারিক সমীর ওয়াংখেড়ে তাঁকে স্পষ্ট জানিয়েছেন করণ জোহরের নামে অভিযোগ করলে, তাঁকে ছেড়ে দেওয়া হবে। যদিও করণ জোহরের নাম নিতে তিনি অস্বীকার করেন। সেই কারণই ক্ষিতিজ প্রসাদকে আটকে রেখে, অযথা প্রশ্ন করা হচ্ছে বলেও অভিযোগ করেন করণের ধর্মা প্রোডাকশনের ওই ডিরেক্টর।

আরও পড়ুন  : 'ডুব' মানে সিগারেট, গাঁজা নয়, NCB-র জিজ্ঞাসাবাদে নতুন তথ্য রকুলের!

পাশাপাশি সোমেল মিশ্র, রাখি, নীরজ, রাহিল, অপূর্বদের নাম নিয়ে অভিযোগ করলে, তাঁকে ছেড়ে দেওয়া হবে বলেও এনসিবির তরফে ক্ষিতিজ প্রসাদকে জানানো হয় বলে দাবি করেন ওই ব্যক্তি। ব্যক্তিগতভাবে নীরজ. রাহিল, অপূর্বদের তিনি চেনেন না। তাই তাঁদের বিরুদ্ধে তিনি অভিযোগ করবেন না বলে এনসিবিকে স্পষ্ট জানিয়ে দেন বলে দাবি করেন ক্ষিতিজ। এরপরই সমীর ওয়াংখেড়ে তাঁদের হুমকি দিতে শুরু করেন বলে অভিযোগ করেন ক্ষিতিজ। তিনি বলেন, তাঁর কথা মতো না চললে, ক্ষিতিজকে ভুগতে হবে। শুধু তাই নয়, ক্ষিতিজের দিকে জুতো উঁচিয়েও সমীর ওয়াংখেড়ে তাঁকে হুমকি দেন বলে অভিযোগ করেন ধর্মা প্রোডাকশনের ওই ডিরেক্টর।

.