মাদক মামলার জের, বলিউড অভিনেতা অর্জুন রামপালকে সমন পাঠাল এনসিবি

বাড়ি, অফিসে তল্লাসির পরই সমন পাঠানো হয় অর্জুন রামপালকে

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 9, 2020, 04:00 PM IST
মাদক মামলার জের, বলিউড অভিনেতা অর্জুন রামপালকে সমন পাঠাল এনসিবি
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​মাদক মামলায় এবার বলিউড অভিনেতা অর্জুন রামপালকে সমন পাঠাল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। আগামী ১১ নভেম্বর অর্জুন রামপালকে মুম্বইয়ের এনসিবির অফিসে জিজ্ঞাসাবাদের জন্য হাজিরা দিতে হবে বলে খবর।

আরও পড়ুন : বলিউড অভিনেতা অর্জুন রামপালের বাড়িতে তল্লাসি শুরু এনসিবির : সূত্র

সোমবার সকাল ৭টা নাগাদ মুম্বইতে অর্জুন রামপালের বাড়ি এবং অফিসে তল্লাসি শুরু করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। জানা যায়, মুম্বইয়ের খার, ব্যান্দ্রা এবং অন্ধেরিতে চালানো হয় হানাদারি। অর্জুনের বাড়ি এবং অফিস, সব জায়গাতেই চলে তল্লাসি। যদিও অর্জুনের বাড়ি এবং অফিসে তল্লাসির জেরে কোনও মাদক উদ্ধার করা হয়েছে কি না, সে বিষয়ে স্পষ্টভাবে কিছু জানানো হয় কেন্দ্রীয় গোয়েন্দাদের তরফে। অর্জুনের বাড়িতে তল্লাসি নিয়ে কোনও মন্তব্য করা  না হলেও, অভিনেতাকে সমন পাঠানো হয় তদন্তকারী সংস্থার তরফে।

আরও পড়ুন : ১৮-য় পড়ল আরহান, ছেলের জন্মদিনে প্রাক্তন স্বামী আরবাজকে নিয়ে আবেগতাড়িত মালাইকা!

জানা যাচ্ছে, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদক মামলায় ধৃত পাচারকারী এবং কারবারীদের জেরার সময়ই উঠে আসে অর্জুন রামপালের নাম। এরপরই তাঁর বাড়িতে শুরু হয় তল্লাসি, সোমবার সকাল ৭টা থেকে।

সম্প্রতি অর্জুনের বিশেষ বান্ধবী গ্যাব্রিয়েলা দাদা অ্যাজিসিওলাসকে গ্রেফতার করে এবসিবি। মাদক কারবারী এবং পাচারকারীদের সঙ্গে যোগাযোগের অভিযোগেই দক্ষিণ আফ্রিকার বাসিন্দাকে গ্রেফতার করা হয়।

.