১৮-য় পড়ল আরহান, ছেলের জন্মদিনে প্রাক্তন স্বামী আরবাজকে নিয়ে আবেগতাড়িত মালাইকা!

নিজেই পোস্ট করেন মালাইকা 

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 9, 2020, 03:44 PM IST
১৮-য় পড়ল আরহান, ছেলের জন্মদিনে প্রাক্তন স্বামী আরবাজকে নিয়ে আবেগতাড়িত মালাইকা!
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​১৮-য় পড়ল আরহান খান। ছেলের ১৮ বছরের জন্মদিনে ছবি এবং শেয়ার করলেন মালাইকা অরোরা। যেখানে আরহানকে 'আওয়ার বেবি বয়' বলে ডাকেন মালাইকা। আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয়ে গেলেও মালাইকা যে ছেলের সঙ্গে বাবার যোগসূত্রকে ঠিক আগের মতো করেই আগলে রেখেছেন, তা স্পষ্ট করে দেন বলিউড অভিনেত্রী।

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

২০১৭ সালে ১৯ বছরের দাম্পত্য় সম্পর্ক ভেঙে ছেলে আরহানকে নিয়ে খান বাড়ি থেকে বেরিয়ে যান মালাইকা অরোরা। বিচ্ছেদের পর থেকে ছেলে আরহানকে নিয়েই সাজানো মালাইকার জগত।

অভিযোগ, অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কের জেরেই আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় মাল্লার। খান বাড়ি থেকে বেরিয়ে গেলেও, প্রাক্তন স্বামীকে নিয়ে বা সলমন খানের পরিবার নিয়ে কখনও মুখ খুলতে দেখা যায়নি মালাইকাকে। উলটে আরবাজ তাঁর সন্তানের বাবা, তাই প্রাক্তন স্বামীর সম্পর্কে কোনও মন্তব্য করা তাঁর শোভা পায় না বলেও স্পষ্ট জানান মালাইকা।

সম্প্রতি কোভিড ১৯-এ আক্রান্ত হন মালাইকা। কোভিডে আক্রান্ত হওয়ার পর হোম আইসোলেশনেই ছিলেন অভিনেত্রী।  ওই সময় একই বাড়িতে থাকা সত্ত্বেও ছেলেকে আদর করতে পারছেন না বলে একটি পোস্ট করেন মালাইকা। যা দেখে আপ্লুত হয়ে যান বলিউডের ছইয়া ছইয়া গার্লের ভক্তরা।

.