'আত্মসম্মান বলে আমার আর কিছু নেই', বিচ্ছেদ চেয়ে বিস্ফোরক নওয়াজের স্ত্রী

দুই সন্তানের দায়িত্ব নিজের কাছেই রাখতে চান বলে জানান আলিয়া 

Edited By: জয়িতা বসু | Updated By: May 19, 2020, 11:20 AM IST
'আত্মসম্মান বলে আমার আর কিছু নেই', বিচ্ছেদ চেয়ে বিস্ফোরক নওয়াজের স্ত্রী

নিজস্ব প্রতিবেদন : ​১১ বছরের বিয়ে ভেঙে নওয়াজের সংসার ছাড়ছেন তাঁর স্ত্রী আলিয়া সিদ্দিকি। বিয়ের পর এই ১১ বছরে আত্মসম্মান বলে নিজের আর কিছু অবশিষ্ট নেই বলে প্রকাশ্যে মন্তব্য করেন অভিনেতার স্ত্রী। তবে নওয়াজউদ্দিন সিদ্দিকির সংসার ছাড়লেও, দুই সন্তানের পুরো দায়িত্ব নিজের কাছেই রাখতে চান আলিয়া।

রিপোর্টে প্রকাশ, নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে আর সংসার করতে চান না আলিয়া সিদ্দিকি। সেই কারণে ইতিমধ্যেই নিজের নাম আলিয়া থেকে অঞ্জলি কিশোর পান্ডে (বিয়ের আগের নাম)-তে পরিণত করেছেন। বিয়ের পর ১১ বছর একসঙ্গে থাকলেও, বহু বছর ধরেই নওয়াজের সঙ্গে তাঁর সম্পর্কের অবনতি হয়। বর্তমানে আর কিছুই অবশিষ্ট নেই সেখানে। সেই কারণেই বলিউড অভিনেতার কাছে থেকে বিচ্ছেদ চাইছেন বলে জানান আলিয়া সিদ্দিকি।

আরও পড়ুন : ১১ বছরের সংসারের ইতি, বিয়ে ভাঙছে নওয়াজের

এসবের পাশাপাশি নওয়াজউদ্দিনের ভাই সামাসও অন্যতম কারণ তাঁর সংসার ভাঙার পিছনে। নওয়াজের ভাইয়ের জন্যও তিনি সংসার ছাড়তে বাধ্য হন বলেও আলিয়া জানান। বিচ্ছেদের পর যাতে নওয়াজ কখনও বলতে না পারেন যে তাঁর নাম ব্যবহার করে সুবিধা ভোগ করতে চাইছেন, সেই কারণে নিজের নাম আলিয়া থেকে পরিবর্তন করে ফের আঞ্জলি কিশোর পান্ডে-তে ফিরে আসছেন বলেও জানান অভিনেতা-ঘরণী।

তিনি আরও বলেন, নওয়াজের সঙ্গে বিয়ের পর কয়েক বছর থেকে আত্মসম্মান খোয়াতে থাকেন। তাঁদের সম্পর্কের মাঝে, তাঁর যে অস্তিত্ব রয়েছে, তা ভুলে গিয়েছেন। সেই কারণেই এই বিয়ে আর টিকিয়ে রাখতে চান না। লকডাউনের জেরে গত ২ মাস ধরে তিনি বুঝতে পারছেন, নিজের আত্মসম্মান থাকাটা কতটা জরুরি। তবে সংসার ভাঙলেও সন্তানদের দায়িত্ব তিনি নওয়াজের উপর কোনওভাবেই দিতে চান না বলে স্পষ্ট জানান আলিয়া সিদ্দিকি।

প্রসঙ্গত অঞ্জলি ওরফে আলিয়া নওয়াজের দ্বিতীয় স্ত্রী। এর আগে শিবা নামে এক মহিলার সঙ্গে গাঁটছড়া বাঁধেন নওয়াজ। প্রথম বিয়েও ৬ মাসের বেশি টেকেনি। নওয়াজের ভাইয়ের জন্যই অভিনেতার প্রথম স্ত্রী সংসার ছাড়েন বলেও শোনা যায় গুঞ্জন।

.