নানা পাঠেকরের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ, ফের তোপ বাঙালি তনুশ্রীর

গণেশজি মিথ্যে বলছেন, দাবি তনুশ্রী দত্তের

Updated By: Sep 27, 2018, 02:54 PM IST
নানা পাঠেকরের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ, ফের তোপ বাঙালি তনুশ্রীর

নিজস্ব প্রতিবেদন : বলিউড করিওগ্রাফার গণেশ আচার্য একজন ‘মিথ্যেবাদী’। ‘হর্ন ওকে প্লিস’-এর সেটে সেদিন যা যা হয়েছিল, উনি সমস্তটাই দেখেছিলেন নিজের চোখে। তা সত্ত্বেও চুপ করেছিলেন। কারণ, মহিলাদের হেনস্থা এবং যৌন হেনস্থা করতে গণেশ আচার্যও বেশ সিদ্ধহস্ত। তাই নানা পাঠেকর যে ধরনের ব্যবহার ওইদিন করেছিলেন, তার বিরুদ্ধে কোনওভাবেই তিনি মুখ খোলেননি আর খুলবেনও না।

আরও পড়ুন : প্রত্যেক মাসে তৈমুরের ন্যানি কত বেতন পান জানেন? চমকেই উঠবেন

সংবাদ সংস্থা এএনআই-কে দেওয়া এক সাক্ষাতকারে বাঙালি অভিনেত্রী তনুশ্রী দত্ত বলেন, ‘বলিউড সহ গোটা ইন্ডাস্ট্রি যাতে নানা পাঠেকরের মত মানুষদের একেবারে নিষিদ্ধ করে দেয়। নানা পাঠেকর কিংবা গণেশ আচার্য, কারও সঙ্গেই আমার কোনও লড়াই নেই। আমি শুধু চাই, এই ধরনের মানুষরা যাতে আর কোনওভাবে কাজ করতে না পারেন। যে ধরনের কাজ তাঁরা করেছেন, তার ফল যেন নানা পাঠেকরদের ভুগতে হয়।’

আরও পড়ুন : নানা পাঠেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ, মিথ্যে বলছেন তনুশ্রী?

‘হর্ন ওকে প্লিস’-এর শুটিংয়ের সময় নানা পাঠেকর তাঁর সঙ্গে ঘনিষ্ঠ হতে চান। কিন্তু, তিনি বিষয়টি নিয়ে প্রতিবাদ করতেই তনুশ্রী দত্তকে হেনস্থা করে নানাজি। গোটা শুটিং ইউনিটের সামনে অপমান করেন তিনি। হুমকি দেন এবং তাঁর রাজৈতিক দলকে ডেকে নিয়ে এসে সেটের মধ্যে ভাংচুর চালান। ভেঙে দেওয়া হয় তনুশ্রীর গাড়িও। সম্প্রতি একটি সংবাদমধ্যমের সাক্ষাতকারে হাজির হয়ে এমনই অভিযোগ করেন ‘আশিক বানায়া আপনে’ অভিনেত্রী। শুধু তাই নয়, নানাজি প্রায়শই অভিনেত্রীদের হেনস্থা করেন। কিন্তু, বলিউডের এই বর্ষীয়ান অভিনেতার বিরুদ্ধে মুখ খোলার মত হিম্মত কারও নেই বলেও তোপ দাগেন তনুশ্রী দত্ত।

 

আরও পড়ুন : নানা পাঠেকরের বিরুদ্ধে মুখ খোলার হিম্মত নেই কোনও অভিনেত্রীর, তোপ তনুশ্রীর

তবে শুধু গণেশজির বিরুদ্ধে মিথ্যে কথা বলার অভিযোগ করেন তনুশ্রী, তা নয়। এই সিনেমার প্রযোজকও সংবাদমাধ্যমের সামনে সমানে মিথ্যে বলে চলেছেন বলেও দাবি করেন বাঙালি অভিনেত্রী।

তনুশ্রীর ওই অভিযোগের পর পরই গোটা বলিউড  জুড়ে জোর শোরগোল শুরু হয়ে যায়। সেদিন ‘হর্ন ওকে প্লিস’-এর সেটে কী হয়েছিল, এ বিষয়ে সম্প্রতি করিওগ্রাফার গণেশ আচার্যকে প্রশ্ন করা হয়। গণেশ আচার্য বলেন, তনুশ্রী দত্ত যে সময়ের ঘটনা তুলে ধরছেন, তা অনেক পুরনো। তবে নানাজি ওই ধরনের কোনও ব্যবহার তনুশ্রীর সঙ্গে করেননি। নানাজি অত্যন্ত ভাল মানুষ। তিনি কখনও এই ধরনের ব্যবহার করতে পারেন না। শুধু তাই নয়, নানা পাঠেকর ওইদিন কোনও রাজনৈতিক দলকে ডেকে শুটিংয়ের সেটে ভাংচুর চালাননি বলেও দাবি করেন গণেশজি।

.