মন্দনা করিমির 'হটেস্ট' ফিগারের রহস্য

বিগ বসের দৌলতে এবং 'কেয়া কুল হ্যায় হাম থ্রি'তে অভিনয় করার সুবাদে মন্দনা করিমির পরিচিতি এবং জনপ্রিয়তা প্রচুর পরিমানে বেড়ে গিয়েছে। তাঁর হট ফিগারের ভক্ত এখন অনেকেই। মন্দনার এই হট ফিগারের রহস্য কী? জানালেন তিনি।

Updated By: Apr 18, 2016, 08:44 PM IST
মন্দনা করিমির 'হটেস্ট' ফিগারের রহস্য

ওয়েব ডেস্ক: বিগ বসের দৌলতে এবং 'কেয়া কুল হ্যায় হাম থ্রি'তে অভিনয় করার সুবাদে মন্দনা করিমির পরিচিতি এবং জনপ্রিয়তা প্রচুর পরিমানে বেড়ে গিয়েছে। তাঁর হট ফিগারের ভক্ত এখন অনেকেই। মন্দনার এই হট ফিগারের রহস্য কী? জানালেন তিনি।

বিগ বসের ঘরে মন্দনার সঙ্গে সকলের ঝামেলা চলত। একজন একেবারে স্বাধীনচেতা মানুষ তিনি। কারও কথা শুনে চলতেন না। তাই সেখানে তিনি সবসময়ই সমালোচনার শীর্ষে থাকতেন। তাঁর এই ব্যবহার আর স্বভাবের জন্যই তিনি দর্শকদের এত কাছের হয়ে উঠেছিলেন। এর সঙ্গে তো রয়েছে তাঁর হট ফিগারও। তাঁর এই পারফেক্ট ফিগারের রহস্য এতদিন তিনি জানাননি। এবার জানালেন কীভাবে তিনি পারফেক্ট ফিগার ধরে রেখেছেন।

ইরানিয়ান বিউটি মন্দনা করিমি তাঁর হট অ্যান্ড বোল্ড ফিগার ধরে রাখার জন্য খুবই পরিশ্রম করেন। দিনের বেশিরভাগ সময়টাই জিমে কাটান। এছাড়া খাওয়া দাওয়াও একেবারে নিয়ম মতো করেন। এই নিয়মই হল হটেস্ট মডেল মন্দনা করিমির হট ফিগারের রহস্য।

.