'এটাই আমার শেষ ভিডিয়ো', রাজনৈতিক নেতার বিরুদ্ধে তোপ দেগে আত্মহত্যার চেষ্টা অভিনেত্রীর

নিজের ফেসবুকেই পোস্ট করেন বিজয়লক্ষ্মী 

Edited By: জয়িতা বসু | Updated By: Jul 27, 2020, 12:42 PM IST
'এটাই আমার শেষ ভিডিয়ো', রাজনৈতিক নেতার বিরুদ্ধে তোপ দেগে আত্মহত্যার চেষ্টা অভিনেত্রীর
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : একজন মহিলা হিসেবে অনেক লড়াই করেছেন। চেষ্টা করেছেন বেঁচে থেকে নিজের পরিবারকে সুখে স্বাচ্ছন্দে রাখার কিন্তু আর সম্ভব হচ্ছে না। নাম তামিলার কাটচি পার্টির নেতা সিমন এবং তাঁর দলের লোকজন তাঁকে বেঁচে থাকতে দেবে না। সেই কারণেই তিনি নিজের জীবনকে শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। যাঁরা এই ভিডিয়ো দেখছেন, তাঁদের জানা উচিত, তিনি কর্নাটকে জন্মেছেন। নাম তামিলার কাটচি পার্টির নেতা সিমন তাঁর উপর দিনের পর দিন অত্যাচার চালিয়েছেন। এভাবেই নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেষ পোস্ট শেয়ার করে আত্মহত্যার চেষ্টা করেন তামিল অভিনেত্রী বিজয়লক্ষ্মী। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয় বলে খবর।

আরও পড়ুন : সুশান্তের বিষয়ে মহেশ ভাটের সঙ্গে রিয়ার আলোচনা! পরিচালককে জিজ্ঞাসাবাদ করবে পুলিস

যদিও বিজয়লক্ষ্মীর ওই ভিডিয়ো প্রকাশ্যে আসার পরপরই তা সরিয়ে ফেলা হয় সোশ্যাল হ্যান্ডেল থেকে। কিন্তু বিজয়লক্ষ্মীর ওই ভিডিয়োর জেরে জোর শোরগোল শুরু হয়ে গিয়েছে সামাজিক মাধ্যম জুড়ে। ওই তামিল অভিনেত্রীকে চেন্নাইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিজের ভিডিয়োতে বিজয়লক্ষ্মী অভিযোগ করেন, সিমন এবং তাঁর দলের বেশ কয়েকজন তাঁর উপর মানসিক অত্যাচার চালাতে শুরু করেন। যার জেরে প্লাড প্রেসারের ওষুধ খেতে হচ্ছে তাঁকে। অনেক চেষ্টা করেছেন, মানসিক অবসাদ থেকে বেরিয়ে যাওয়ার। কিন্তু সিমন এবং তাঁর দলবলের কিছু লোক কিছুতেই তাঁকে অপমান করা থেকে নিজেদের সরাতে পারছেন না। সেই কারণেই তিনি নিজের জীবন শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বলে ভিডিয়োতে দাবি করেন বিজয়লক্ষ্মী। এটাই তাঁর শেষ ভিডিয়ো। এরপর তিনি আর কোনওভাবেই বেঁচে থাকতে চান না বলেও জানান তামিল অভিনেত্রী।

.