৩ বছর ধরে নিখোঁজ, কী হল 'মুন্নাভাই এমবিবিএস'-এর এই অভিনেতার সঙ্গে?

কোথায় গেলেন? চলছে খোঁজ 

Updated By: Jan 14, 2019, 12:53 PM IST
৩ বছর ধরে নিখোঁজ, কী হল 'মুন্নাভাই এমবিবিএস'-এর এই অভিনেতার সঙ্গে?

নিজস্ব প্রতিবেদন : তাঁকে শেষবারের মতো দেখা গিয়েছিল 'মুন্নাভাই এমবিবিএস'-এ। জনপ্রিয় মেগা সিরিয়াল 'তারক মেহতা কা উল্টা চশমা'-তেও স্ক্রিন শেয়ার করেন তিনি। কিন্তু, গত ৩ বছর ধরে নিখোঁজ অভিনেতা বিশাল ঠাক্কর। কোথায় গিয়েছেন তিনি বা কী হল তাঁর সঙ্গে? এ বিষয়ে এখনও পর্যন্ত কোনও খোঁজ মেলেনি।

আরও পড়ুন : কাশ্মীরি বন্ধু রোমানকে বাংলা শেখাচ্ছেন সুস্মিতা, দেখুন ভিডিও
রিপোর্টে প্রকাশ, 'স্টার ওয়ারস' দেখার জন্য গত ৩ বছর আগে বাড়ি থেকে থিয়েটার হলে যাচ্ছেন বলে জানান বিশাল। কিন্তু সেই শেষ। এরপর থেকে বিশালের আর কোনও খোঁজ পাওয়া যায়নি বলেও জানান তাঁর মা। 'থিয়েটার দেখতে যাচ্ছি' বলে বিশাল কোথায় গেলেন? না, তাঁকে কেউ তুলে নিয়ে গেল, সে বিষয়ে তাঁরা কিছু জানেন না বলেও জানান অভিনেতার মা। 

প্রসঙ্গত ২০১৫ সাল পর্যন্ত ফেসবুক হ্যান্ডেলে বিশালের উপস্থিতি নজরে এসেছে। তারপর থেকে নিজের সোশ্যাল হ্যান্ডেল কিংবা ব্যাঙ্কের কোনও কাজেও অভিনেতার উপস্থিতি নজরে আসেনি বলে জানিয়েছে পুলিস।

আরও পড়ুন : প্রাক্তন করিনা-প্রিয়াঙ্কার সঙ্গে কাটানো মুহূর্ত ভুলতে চান না, স্পষ্ট জানালেন শাহিদ
মুম্বইয়ের মুলুন্দ থানার এক পুলিস আধিকারিক জানান, বিশালের নিখোঁজ যওয়ার পিছনে প্রথমে তাঁর বান্ধবীকে সন্দেহ করা হয়েছিল। কিন্তু, তাঁকে জিজ্ঞাসাবাদ করেও তেমন কোনও গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যায়নি বলেও খবর।

আরও পড়ুন : 'প্যান্ট পরতে ভুলে গিয়েছেন!' কাজলের মেয়েকে কদর্য আক্রমণ
পুলিস সূত্রে খবর, নিখোঁজ হওয়ার কিছুদিন আগে বিশাল ঠক্করের বিরুদ্ধে যৌন হেনস্থা এবং ধর্ষণের অভিযোগ দায়ের করেন তাঁর বান্ধবী। এ বিষয়ে বিশালের মা দুর্গা বলেন, সামান্য গণ্ডগোলের জেরে বিশালের নামে তাঁর বান্ধবী অভিযোগ দায়ের করে বাড়িতে পুলিস নিয়ে হাজির হন। কিন্তু, শেষ পর্যন্ত দু'জন ওই বচসার মিমাংসা করে নেন। কিন্তু, এরপর থেকেই তাঁর অভিনেতা ছেলে নিখোঁজ বলে জানান দুর্গা ঠক্কর।

.