কাশ্মীরি বন্ধু রোমানকে বাংলা শেখাচ্ছেন সুস্মিতা, দেখুন ভিডিও

চলতি বছর কি বিয়ে করবেন সুস্মিতা সেন?

Updated By: Jan 14, 2019, 12:17 PM IST
কাশ্মীরি বন্ধু রোমানকে বাংলা শেখাচ্ছেন সুস্মিতা, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন : রোমানের সঙ্গে কাটানো মুহূর্তগুলো তাঁর কাছে ভীষণ দামি। আর তাই বর্তমানে জীবনটাকে একেবারে রূপকথার মতো মনে হচ্ছে। বয়সী রোমান ১৫ বছরের ছোট হলেও,তিনি যে সুস্মিতার জীবনের অনেকখানি জুড়ে রয়েছেন, তা বার বার স্পষ্ট করে দিয়েছেন সুস্মিতা সেন। আর এবার প্রাক্তন বিশ্ব সুন্দরী কি করলেন জানেন?

আরও পড়ুন : প্রাক্তন করিনা-প্রিয়াঙ্কার সঙ্গে কাটানো মুহূর্ত ভুলতে চান না, স্পষ্ট জানালেন শাহিদ
সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ভিডিও শেয়ার করেন সুস্মিতা সেন। যেখানে সুস্মিতার বন্ধু রোমান শল এবং তাঁর নৃত্য শিক্ষক প্রীতম শিকরে-কে তাঁর সঙ্গে দেখা যাচ্ছে। শুধু তাই নয়, ওই ভিডিওতে রোমানকে বাংলা শেখাতে দেখা যাচ্ছে। 'আমি তোমাকে ভালবাসি' বলা শেখাতে দেখা যাচ্ছে সুস্মিতাকে। 

আরও পড়ুন : অর্পিতাকে ছেড়ে মালাইকার সঙ্গে সম্পর্ক, অর্জুনের উপর চরম চোটলেন সলমন
দেখুন সেই ভিডিও...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

ভিডিওতে আরও দেখা যাচ্ছে, সুস্মিতা বেশ আদর করেই রোমানকে বাংলা শেখাচ্ছেন। আর প্রাক্তন বিশ্ব সুন্দরীর কাশ্মীরি বন্ধুও তা বলছেন বেশ ভালভাবেই। বাঙালি হিসেবে গোটা পৃথিবীর কাছে সুস্মিতা যেমন নিজের পরিচয় করিয়েছেন, তাতে তিনি গর্ববোধ করেন বলেও জানান বলিউডের বাঙালি অভিনেত্রী। তবে রোমানের সঙ্গে জীবনের সবচেয়ে ভাল সময় কাটালেও, এই মুহূর্তে তাঁরা বিয়ের কথা ভাবছেন না। সময় বুঝে তাঁরা সমস্ত গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন বলেও জানান সুস্মিতা।

.